আখাউড়া (ব্রাম্মণবাড়ীয়া) প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়ীয়ার কসবা উপজেলার ঐতিয্যবাহী গোপীনাথপুর বাঘালিয়ামুড়া আল ইকরা যুব সংগঠনের উদ্যোগে ৭ম বার্ষিক অলিম্পিক গেইমস ২০১৯ অনুষ্ঠিত হয়। মঙ্গলবার স্থানীয় রহমত আলী ভূঁইয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে এ অলম্পিক গেইমস অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্ভোধন করেন ৬নং গোপীনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস.এম.এ মান্নান জাহাঙ্গীর। মোহনা টেলিভিশন ও পথিকটিভির  আখাউড়া প্রতিনিধি মোঃ মোশারফ হোসেন কবির এর সঞ্চালনায়, দিনব্যাপী এই ক্রীড়া অনুষ্ঠানে বিভিন্ন স্থান থেকে আগত প্রায় কয়েকশ প্রতিযোগী এলাকার সর্ব বৃহত এই খেলাধুলা অনুষ্ঠানে অংশ গ্রহন করে। মোট ২২টি ইভেন্টের মধ্যে সবচেয়ে বেশি উপভোগ্য ছিল, বানর রশি খেলা, পানিতে হাঁসধরা, হাড়িভাঙ্গা, চাচা নিজের জান বাঁচা এবং তৈলাক্ত কলা গাছে উঠা ইত্যাদি। এসময় উপস্থিত দর্শকদের জন্য ছিল বিনামূল্যে লটারীর দশটি আকর্ষনীয় পুরষ্কার।

সংগঠনের সভাপতি এস.এম উজ্জল এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্টিভিউশন ঢাকা এর উপ ব্যাবস্থাপক মোঃ লোকমান হোসেন, ব্রাহ্মণবাড়ীয়া জেলা জজ কোর্টের পিপিএ মোঃ জহিরুল ইসলাম, ১নং ওর্য়াডের মেম্বার মোঃ জাকির হোসেন, গোপীনাথপুর বাজার পরিচালনা কমিটির সভাপতি ডাঃ মোঃ হুমায়ন কবির বখতার, আফরুজা এন্টারপ্রাইজে এর প্রতিষ্ঠাতা শাহিন আলম বখতার ও গোপীনাথপুর আইডিয়াল প্রি-ক্যাডেট স্কুলের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মোঃ জিয়াউর রহমানসহ আরো অনেকে। পরে সংগঠনের সকল সদস্য ও আমন্ত্রীত অতিথিরা প্রতিযোগিতায় ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারী খেলোয়ারদের হাতে পুরষ্কার তুলে দেন।

 

বাদল আহম্মাদ খাঁন/হাবিব ইফতেখার/শাহিনুর

Leave a Reply

Your email address will not be published.

*