ব্যুরো চীফ ইউরোপ:

শোকের মাস আগষ্ট ।  ১৯৭৫ সালের ১৫ ই আগষ্ট  স্ব পরিবারে  জাতির জনক বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমান  কে নির্মম  ভাবে হত্যা করা হয়।  সেই ১৫ ই আগষ্ট কে সামবে রেখে ইতালী আওয়ামীলীগ  ভেনিস শাখা  আলোচনা সভা ও দোয়ার আয়োজন করেন।

ভেনিস শাখা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন এর সভাপতিত্বে  ও ভারপ্রাপ্ত  সাধারন সম্পাদক  আক্তার হোসেন বেপারীর পরিচালনায়  মেসত্রের রাশিয়ান বারে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন  সর্বো ইউরোপ  আওয়ামীলীগের  সভাপতি  এম নজরুল ইসলাম।  আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সর্ব   ইউরোপ  আওয়ামীলীগের  সাধারন সম্পাদক  মজিবুর রহমান।

এসময় বক্তব্য রাখেন, মজিবুর সরকার,   ভেনিস আওয়ামীলীগ এর সহ সভাপতি  আলাউদ্দিন  ফকির,  খোরশেদ মাঝি,  কিশোর খন্দকার,  জিলানী  খলিফা,  কালাম খালাশি,  যুগ্ন সাধারণ সম্পাদক  শাহ আলম হাওলাদার,  রোমান মাল,  সাংগঠনিক সম্পাদক  সোহানুর রহমান উজ্জ্বল,  ইকবাল হাওলাদার,  আজাদ খান,  নজরুল লাকুরা,  শাহিন মাদবর,  মাসুম খালাসি,   সদস্য মিয়া মোসলেম,  হারুন ফকির,  বাশার ফকির,  মোতালেব হাওলাদার,  সুমন বন্দুকসি,  দেলোয়ার মাদবরসহ আরো অনেকে।

বক্তারা বঙ্গবন্ধুর দেশ প্রেম,  দেশের জন্য অবদান ও দেশ স্বাধীন  হওয়ার পেছনের অবদানের কথা তুলে ধরেন। পরিশেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের বিদেহী  আত্নার শান্তি  কামনায় দোয়া করা হয় ।

জাকির হোসেন সুমন/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*