আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়ীয়ার আখাউড়ায় বিল থেকে অফিজ উদ্দিন ভূইয়া (৮৫) নামে এক বয়োবৃদ্ধের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার  সকালে উপজেলার খালাজুড়া দূর্গাপুর মধ্যবর্তী বিলের পানিতে  একটি অর্ধগলিত লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে দূপুরে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

নিহত অফিজ উদ্দিন ভূইয়া পার্শ্ববর্তী বিজয়নগর উপজেলার বিষ্ণুপুর গ্রামের বাসিন্দা । তার ৪ ছেলে ও এক মেয়ে রয়েছে, ছেলেরা সবাই প্রবাসে থাকে । তবে তার মৃত্যুর কারন সম্পর্কে তাৎক্ষণিক ভাবে নিশ্চিত হওয়া যায়নি। পরিবারের সদস্যরা বলছে তার মানসিক সমস্যা আছে। গেল বুধবার  বাড়ী থেকে কাউকে কিছু না বলে নিখোঁজ হয়ে যায় এবং এ ব্যপারে  বিজয়নগর থানায় একটি জিডি করা হয়েছিল। লাশের গায়ে ছিল পাঞ্জাবি ও লুঙ্গি এবং বুকের উপর ছিল তার  ব্যবহৃত লাঠি।

নিহত অফিজ উদ্দিন ভূইয়ার ছোট ভাই মোঃ গিয়াসউদ্দিন ভুইয়া জানান, আমার বড় ভাইয়ের মানসিক সমস্যা ছিল, তিনি মাঝে মধ্যে দিনে চার পাঁচবার গোসল করতেন, নিখোঁজ হওয়ার পর আমরা থানায় জিডি করেছি এলাকায় লিফলেট বিতরণ সহ মাইকিং ও করেছিলাম। তবে এলাকায় তার কোন শত্রু নেই। আমরা ধারনা করছি তিনি পানিতে পড়ে নিহত হয়েছেন।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব রসুল আহমেদ নিজামী বলেন, পরিবারের যেহেতু কোন অভিযোগ নেই তাই আমরা ধারনা করছি তিনি পানিতে ডুবে মারা গেছেন, লাশ ময়নাতদন্তের পর আমরা বিস্তারিত জানতে পারবো।

বাদল আহাম্মদ খান/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*