আখাউড়া প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়ীয়ার আখাউড়ায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ২০১৮-২০১৯ অর্থ বছরে রাজস্ব খাতের আওতায় স্থাপিত আউশ ধান প্রদর্শনী ও মাঠ দিবস অনুষ্ঠিত হয় ।

বুধবার বিকালে আখাউড়া উপজেলার রামধন নগর গ্রামের কৃষক কাজী মোক্তার হোসেন এর বাড়ির আঙ্গিনায় মাঠ দিবসের অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। উপসহকারী কৃষি কর্মকর্তা হুমায়ুন কবির এর সঞ্চালনায়, আখাউড়া উপজেলার কৃষি অফিসার শাহানা বেগম এর সভাপতিত্বে, অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনা।

মাঠ দিবসের অনুষ্ঠানে উপজেলা কৃষি অফিসার তার স্বাগত বক্তব্যে বলেন, এবছর আখাউড়া উত্তর ইউনিয়নে ৭ হেক্টর জমিতে আউশ ধান চাষ করা হয়েছে।এতে কৃষকদের সবধরনের সহযোগিতা করে আখাউড়া উপজেলা কৃষি অফিস।
উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা জহিরুল ইসলাম, উপসহকারী কৃষি কর্মকর্তা শামছুল হুদা, জিয়াউর রহমান, কৃষক আক্তার হোসেন, কৃষক দুলাল মাষ্টারসহ আরো অনেকে। অনুষ্ঠানে এলাকার কৃষক ও কৃষাণীরা উপস্থিত ছিলেন। পরে প্রধান অতিথিকে নিয়ে আউশ ধানের প্রদর্শনী ঘুরে দেখেন আখাউড়া উপজেলার কৃষি সম্প্রসারন অধিদপ্তরের কর্মকর্তারা। আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, মোহনা টেলিভিশনের আখাউড়া উপজেলা প্রতিনিধি মোঃ মোশারফ হোসেন কবির ও মাই টিভির আখাউড়া প্রতিনিধি মোঃ জালাল হোসেন মামুন।mktelevision.net/বাদল আহাম্মদ খাঁন/হাবিব ইফতেখার/শাহিনুর/সাইফউদ্দিন আহমেদ লাবু

Leave a Reply

Your email address will not be published.

*