সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি:

নোয়াখালীর সেনবাগে পর পর ৩টি ডাকাতি ও একটি ছিনতাই এর ঘটনায় এলাকার জনগণের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়েছে। ঘটনা গুলোর মধ্যে কেশারপাড়া ইউপির বীরকোট এবং ডমুরুয়া ইউপির হোমনাবাদ শ্রীপুর ডাকাতির ঘটনায় মামলা হলেও কলাবাড়িয়ায় ডাকাতি ও অস্টদ্রোন ছিনতাই এর ঘটনায় মামলা হয়নি।

ইতিমধ্যে ঘটনার সাথে জড়িত ৪ কিশোরকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে সেনবাগ থানা পুলিশ। ঘটনার পর পরই ডাকাতি হওয়া দুইটি বাড়ি পরির্শন করেছেন নোয়াখালী জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন। এরপর আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তার নির্দেশে গতকাল বিকেল থেকে রাত সাড়ে দশটা পর্যন্ত উপজেলার ডমুরুয়া, কানকির হাট ও ছাতারপাইয়া বাজারে আইন-শৃঙ্খলা বিষয়ক সেমিনার করেছে পুলিশ প্রশাসন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহজাহান শেখ পিপিএম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম কবির, ডমুরুয়া ইউনিয়নের চেয়ারম্যান সাখাওয়াাত হোসেন, ছাতারপাইয়া ইউনিয়ানের চেয়ারম্যান আবদুর রহমানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বাজার ব্যবসায়ী, শিক্ষক ও জনপ্রতিনিধিগণ বক্তব্য রাখেন । বক্তাগণ কিশোর অপরাধ দমন, চুরি-ডাকাতি বন্ধ, সন্ত্রাস ও মাদক নিয়ন্ত্রণে পুলিশকে আরো কঠোর ভূমিকা পালন করার অনুরোধ জানান।

হারুন/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*