রংপুর প্রতিনিধি:
রংপুর ৩ আসনের এমপি জাপা চেয়ারম্যানের মৃত্যুতে শুন্য আসনের উপনির্বাচনে জাপা মহানগর সাধারন সম্পাদক ও কেন্দ্রিয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদক এস এম ইয়াসীরকে প্রার্থী মনোনয়ন প্রদানের দাবিতে সাংবাদিক সম্মেলন ও কর্মিসভা করেছে স্থানীয় জাতীয় পার্টির সর্বস্তরের নেতা কর্মিরা।

সোমবার দুপুরে রংপুর পাবলিক লাইব্রেরী মাঠে কর্মিসভা শেষে সংবাদ সম্মেলনে স্থানীয় নেতা কর্মিদের জনদাবি সম্বলিত আবেদন দলীয় দপ্তর সম্পাদকের মাধ্যমে কেন্দ্রিয় কমিটিতে প্রেরণ করা হয়।

সংবাদ সম্মেলনে মহানগর জাতীয় পার্টির যুগ্ন সাধারন সম্পদক দাবি করেন, এই উপনির্বাচনে জাতীয় পার্টির প্রয়াত প্রধান এরশাদের আস্থাভাজন এবং তার আদর্শের নির্ভেজাল সৈনিক এস এম ইয়াসীর। এই আসনে জাতীয় পার্টির সিটি কর্পোরেশনের ২৫টি ওয়ার্ড ও সদর উপজেলার ৫টি ইউনিয়নের বিভিন্ন অঙ্গসহযোগী সংগঠনের নেতা কর্মিরা প্রার্থী হিসাবে এস এম ইয়াসীরকে লাঙ্গল প্রতিকের প্রার্থী হিসাবে ঘোষনা করার জন্য পার্টির কেন্দ্রিয় চেয়ারম্যানসহ নেতৃবৃন্দের প্রতি দাবি জানিয়েছেন।

কর্মিদের স্বতস্ফুর্ততার জবাবে এস এম ইয়াসীর বলেন, জন প্রতিনিধির সাথে নেতা কর্মি ও জনগনের দুরত্ব ঘোচিয়ে দলের মনোনয়ন এবং নেতা কর্মিদের সমর্থনে প্রাথী হলে সেবার দৃষ্টান্ত স্থাপন করবেন।

এস করিম/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*