আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
দেশে ডেঙ্গুর প্রকোপ বেড়েছে। ডেঙ্গুতে প্রাণ হারাচ্ছে মানুষ। এতে উদ্বেগ ছড়িয়ে পড়েছে সবার মধ্যে।  তবে ডেঙ্গু নিয়ে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হওয়ার কথা বলছেন বিশেষজ্ঞরা। এই সচেতনতার অংশ হিসেবে মশক নিধন ও পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান শুরু করেছে আখাউড়া থানা পুলিশ।

মঙ্গলবার সকাল ১০টায় দিকে আখাউড়া থানা কমপ্লেক্স চত্বর থেকে একটি র‌্যালী বের করে থানা পুলিশ। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় থানা চত্বরে এসে শেষ হয়। পরে আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামীর সভাপতিত্বে সচেতনতামূলক পথ সভা হয়। এসময় উপস্থিত ছিলেন আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন।

আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী সাংবাদিকদের বলেছেন, মানুষের সুস্থ্যতার কথা চিন্তা করে সারাদেশের ন্যায় আখাউড়ায় পুলিশ সদস্যরা মশক নিধন ও পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানে নেমেছে। ডেঙ্গুর প্রকোপ যেন বিস্তার না করতে পারে এই অভিযানের মাধ্যমে অপরিচ্ছন্ন এলাকা পরিচ্ছন্ন করছি এ সময় তিনি ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানান। এই অভিযানে আখাউড়া প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক মোশারফ হোসেন কবীর, বাদল আহাম্মদ খানসহ সাংবাদিক নেতারাও অংশগ্রহন করেন।

বাদর আহাম্মদ খান/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*