জেদ্দা (সৌদি আরব) প্রতিনিধি:

জাতীয়তাবাদী চট্টগ্রাম ফোরাম সৌদিআরব পশ্চিমাঞ্চল কেন্দ্রীয় কমিটির অভিষেক ও বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জেদ্দার স্থানীয় একটি হোটেলে সংগঠনের সভাপতি হারুন মোহাম্মদ শরীফের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোহাম্মদ জসিম ও মাহমুদল  হক এর যৌত সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব পশ্চিমাঞ্চলের প্রধান উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান,  প্রধান বক্তা মীর মনিরুজ্জামান তপন, বিশেষ অতিথি আব্দুল মান্নান,  মঈন চৌধুরী,  সাইফুদ্দীন সালাম মিঠু, ইলিয়াস বিন রশিদ ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন,  মফিজুল ইসলাম, নজরুল সিকদার,  আসাফ উদ্দিন,  রফিক চৌধুরী, ইলিয়াস সিকদার,  আব্দুর রাজ্জাক,  আহ্বায়ক মোহাম্মদ শফিক আহমেদ, মোহাম্মদ হাসান, রহিম চৌধুরী, হাসান সিকদার বাবর, জবল হোসেন, ইলিয়াস ইলু,  রশিদ, আবুল কাশেম, ফয়েজসহ আরো অনেকে ।

হারুন মোহাম্মদ শরীফ কে সভাপতি, জসিম উদ্দিনকে সাধারণ সম্পাদক ও রফিক চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক করে ১৫১ সদস্য বিশিষ্ট জাতীয়তাবাদী চট্টগ্রাম ফোরাম সৌদিআরব কেন্দ্রীয় কমিটির নাম ঘোষনা করা হয় । বক্তারা অবিলম্বে বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে সকল মামলা প্রত্যাহার করে মুক্তির দাবী জানিয়ে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া করেন।

মোহাম্মদ ফিরোজ/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*