বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি:
রংপুরের বদরগঞ্জে অপহরনকারি চক্রের মুল হোতা সহ ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ। পরে অপহরনকারিদের দেয়া তথ্যের ভিক্তিতে অপহৃত কামরুজ্জামানকে উদ্ধার করে বদরগঞ্জ থানা পুলিশ।
গেল বৃহঃস্পতিবার দুপুরে বদরগঞ্জ থানা চত্ত্বরে অনুষ্ঠিত সংবাদ সন্মেলনে এ তথ্য জানান বদরগঞ্জ থানার ওসি আরিফ আলি। সংবাদ সন্মেলনে আরও জানানো হয়, এই সংঘবদ্ধ চক্রটির মুল হোতা শিল্পি বেগম (৪৫)। সে বিভিন্ন সময়ে ব্যবসায়িক প্রয়োজন, প্রেমের ফাঁদ, অধিক মুনাফা যেখানে পাওয়া যাবে, সেই জায়গাকে টার্গেট করে মোবাইল ফোনে অপরিচিত ব্যক্তির সাথে সম্পর্ক তৈরি করে তার আস্তানায় নিয়ে আসে। পরে অপহৃত ব্যক্তিকে অপহরন পূর্বক মুক্তিপনের টাকা আদায় করে। এ ঘটনায় সে তার আপন ভাই সুমন ও সৌরভসহ ৩-৪জনকে ব্যবহার করে। এদের প্রত্যেকের বাড়ি পৌরশহরের বিভিন্ন মহল্লায়।
ওসি আরও জানান, অপহৃত কামরুজ্জামানের পরিবারের কাছ হতে বিকাশের মাধ্যমে ৮৫হাজার টাকা গ্রহন করে অপহরনকারিরা। বাকি ৭৫হাজার টাকার জন্য পরিবারের কাছে চাপ দিতে থাকে। অব্যাহত চাপে অপহৃত কামরুজ্জামানের ছোট ভাই মিন্টু মিয়া বদরগঞ্জ থানায় মামলা করলে পুলিশ সাঁড়াশি অভিযান চালিয়ে অপহরনকারি চক্রের মুল হোতা শিল্পি সহ ৩ অপহরনকারিকে গ্রেফতার এবং অপহৃত কামরুজ্জামানকে উদ্ধার ও তার ব্যবহৃত মোটর সাইকেল ও মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। অপহৃত কামরুজ্জামান রংপুর কোতয়ালির গোকুলপুর নামা পাড়ার আজিজুল ইসলামের ছেলে।
তিনি আরও জানান, এ চক্রটির সাথে অজ্ঞাত আরও ৩-৪জন জড়িত রয়েছে। তদন্তের স্বার্থে এ মুহুর্তে নাম প্রকাশ করা যাচ্ছে না। তবে তাদের ধরতে সাঁড়াশি অভিযান অব্যাহত রয়েছে।
উল্যেখ্য, অপহৃত কামরুজ্জামানকে গেল ২৯জুলাই অপহরন করে এ চক্রটি।

আজমল হক আদিল/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*