ইতালি প্রতনিধি:
স্পনেে রংপুরবাসীর ভালোবাসায় সক্তি হলনে, রংপুররে কৃতি সন্তান, স্বরাষ্ট্র যুগ্ম-সচবি জাহাঙ্গীর আলম বুলবুল। মাদ্রদি সফররত এক অভজিাত রস্টেুরন্টেে সংর্বধনার আয়োজন করা হয় । বৃহত্তর রংপুর বাসীর উদ্যোগে এ উষ্ণ সংর্বধনা প্রদান করা হয় ।

এ সময় তার সফরসঙ্গী ছলিনে র‌্যাবরে অতরিক্তি মহাপরচিালক জাহাঙ্গীর আলম । রংপুরবাসীর ছাড়া এ সময় কমটিরি অন্যান্য র্শীষস্থানীয় নতেৃবৃন্দ উপস্থতি ছলিনে ।

রংপুরবাসীর ভালোবাসার জবাবে ।স্বরাষ্ট্র যুগ্ম সচবি জাহাঙ্গীর আলম বুলবুল বলনে, স্বদশে কি আপনারা যভোবে বুকে লালন করছনে, যা সত্যইি অতুলনীয় এবং দশেপ্রমেরে এক উজ্জ্বল দৃষ্টান্ত। প্রবাসী আপনারা দশেরে ভাবর্মূত,ি এবং এক টুকরো বাংলাদশে রচনা করছেনে । আবার দশেরে রমেটিন্সে পাঠযি়ে মূল ধারার উন্নয়নে নজিদেরে শামলি করছনে যা সত্যি বস্মিয়কর । আবু বক্কররে সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখনে, রজোউল করমি, মনোয়ার হুসনে মনু, বুবুর রহমান ঝন্টু, আল মামুন , রাসলে দওেয়ান, এক্রামুজ্জামান করিণ, আবু সায়মে, সুরুজ্জামান, নূর মুহাম্মদ রপিন, খন্দকার আমনিুর রহমান আঞ্জু, আব্দুর রহমি, নাসরিুল হক অপু, শফকিুল ইসলাম রপিন, রফকি আহমদে, রফকিুল ইসলাম রঞ্জুসহ আরো অনকে।ে অনুষ্ঠান শষেে অতথিদিরে ফুলরে শুভচ্ছো জানানো হয়ে ।
জাকরি হোসনে সুমন/হাববি ইফতখোর/শাহনিুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*