চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি:

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট উপজেলা পর্যায়ে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনষ্ঠান অনুষ্টিত হয়েছে। সোমবার বিকালে স্থানীয় ডি.সি.পি উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ মাসুদ রানার পরিচালনায় ও উপজেলা নির্বাহী অফিসার মঈন উদ্দিন ইকবালের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী, এমপি। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুর রাজ্জাক, উপজেলা ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আকবর হোসেনসহ আরো অনেকে।

খেলায় বালক বঙ্গবন্ধু মমিনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে হারিয়েছে ঘরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং অপর খোলায় বালিকা বঙ্গমাতা চুনারুঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে রেমা সরকারি প্রাথমিক বিদ্যালয়। খেলা শেষে বিজয়ী ও রানার্সআপ উভয় দলের হাতে পুরস্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিরা।

এম এস জিলানী আখনজী/হাবিব ইফতেখার/শাহিনুর

Leave a Reply

Your email address will not be published.

*