গাইবান্ধায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

36
0

গাইবান্ধা প্রতিনিধি:
সুপ্রতিষ্ঠিত এনজিও লাইফবয় ফ্রেন্ডসীপ কর্তৃক মিথ্যা মামলা প্রত্যাহার, মাদক ও দেহ ব্যবসাসহ অসামাজিক কার্যকলাপ বন্ধ এবং লাইফবয় হাসপাতালের কার্যক্রম পরিচালনার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ফুলছড়ি উপজেলার মদনের পাড়ায় লাইবয় ফ্রেন্ডসীপের পাশে ঘন্টা ব্যাপি এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এলাকার গর্ণমান ব্যক্তি বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, নারী-পুরুষ স্কুল কলেজের ছাত্র-ছাত্রীসহ দলমত নির্বিশেষে এলাকার সবস্তরের মানুষ এতে অংশনেন।

এসময় বক্তব্য রাখেন, ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ, বীর মুক্তিযোদ্ধা বাছেদ সরকার, ফুলছড়ি থানা আওয়ামীগের সহ-সভাপতি আমিনুল মিয়া দুদু, অধ্যাপক শফিউল করিম দোলন, জেলা ছাত্র দলের সহ-সাধারণ সম্পাদক আসিফ সরকার ছোটন, কঞ্চিপাড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক সঞ্জু সরকার, কঞ্চিপাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সোলেমান মিয়া ও এনামুল হকসহ আরো অনেকে।

উপজেলা চেয়ারম্যান তার বক্তবে দাবি করেন, অবিলম্বে মামলা প্রত্যাহার ও লাইফবয় হাসপাতালের কার্যকরম পরিচালনা করার এবং সেই সাথে আগামী রবিবারের মধ্যে দাবি না মানা হলে আরো বৃহত্তর কর্মসুচি দেয়া হবে বলে হুসিয়ারিদেন।

খালেদ হোসেন/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here