বেনাপোল (যশোর) প্রতিনিধি:
আধা ঘন্টার সফল অস্ত্র পচার সিজারিয়ানের মাধ্যমে পর পর তিনটি পুত্র সন্তান জন্ম দিলেন সুমাইয়া নামের এক প্রসূতি নারী। এদিকে এক সাথে তিনটি পুত্র সন্তান জন্ম দেওয়ায় এলাকার উৎসুক জনতা বাচ্চাদের এক নজর দেখতে জোহরা ক্লিনিকে ভিড় করছে বলে জানা যায়।

রবিবার(২১/০৭/১৯)তারিখ বিকাল ৪টা ৪০ মিনিটের সময় যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া জোহরা ক্লিনিকে তিনি এই সন্তানের জন্ম দিতে সক্ষম হন। সুমাইয়া খাতুন শার্শা উপজেলার বসতপুর গ্রামের জিয়ারুল ইসলামের স্ত্রী। প্রসুতি সুমাইয়ার স্বামী জিয়ারুল ইসলাম বলেন, আমার তিনটি পুত্র সন্তান সুস্থ আছে আপনারা সকলেই আমার বাচ্চাদের জন্য দোয়া করবেন তারা যেন সুস্থ থাকে।

প্রসুতি সুমাইয়ার মা জানান, মা এবং বাচ্চারা সকলেই ভালো আছে। আপনারা সবাই আমার মেয়ে ও বাচ্চাদের জন্য দোয়া করবেন। বাচ্চাদের দেখতে আসা স্থানীয় এলাকাবাসী রিপন বলেন, আমরা এই খবর শুনতে পেরে জোহরা ক্লিনিকে বাচ্চাদের দেখতে এসেছি এবং মা’সহ বাচ্চারা সকলেই সুস্থ আছে। আমরা দোয়া করি মা এবং বাচ্চারা সুস্থ থাকে।

জোহরা ক্লিনিকের ম্যানেজার শ্রী শ্যামল মুখার্জী জানান, প্রসুতি মা এবং তিনটি বাচ্চা সকলেই সুস্থ আছে। এই তিন বাচ্চাকে দেখতে দূর দুরান্ত থেকে মানুষ ভিড় করছে আমাদের এই ক্লিনিকে। আমরা অনেক খুশি সুস্থ ভাবে এই তিনটি বাচ্চা সিজারিয়ানের মাধ্যমে পৃথিবীর আলো বাতাস দেখাতে পেরেছি।

মোঃ রাসেল ইসলাম/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*