রংপুর প্রতিনিধি:
রংপুর মহানগর যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিধির বক্তব্যে যুবলীগের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ কেন্দ্রীয় যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাডঃ জাহাঙ্গীর কবির নানক বলেছেন, অজগর কেটে সাপেরা ছোবল মারার ষড়যন্ত্র করছে, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নেতা কর্মীদের সুসংগঠিত হতে হবে। বিএনপির মহাসচিব বন্য পরিস্থিতি মোকাবেলায় সরকারের ব্যর্থতার যে মিথ্যা অভিযোগ তুলে জনগনকে বিভ্রান্ত করছে তার জবাব দিতে সরকার কমিটি গঠনের পাশাপাশি প্রশাসন ও সেনাবাহিনীকে বন্যা এলাকায় দূর্গতদের পাশে সেবা করার নির্দেশ দিয়েছেন, একই সাথে কেন্দ্রীয় ও তৃণমূল পর্যায়ের নেতাদের বণ্যার্তদের পাশে সহায়তা দিচ্ছে। তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকী ও মুক্তিযুদ্ধের পঞ্চাশতম প্রতিষ্টা বার্ষিকী পালনে ত্যাগি নেতা কর্মিদের দিয়ে যুবলীগ সংগঠিত করা হবে। তিনি আরও বলেন মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট এর কাছে প্রিয়া সাহা সংখ্যালঘু নির্যাতনের যে মিথ্যাচার করেছে দেশে এলে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে। এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া রংপুর- ৩ আসনে আওয়ামী লীগ প্রার্থী দেবে বলে জানান তিনি।

শনিবার বিকেলে রংপুর জিলা স্কুল মাঠে মহানগর যুবলীগের আহবায়ক এ বি এম সিরাজুম মুনির বাসারের সভাপতিত্বে মহানগর যুবলীগের সম্মেলন উদ্বোধন করেন যুবলীগের কেন্দ্রীয় সভাপতি মোঃ ওমর ফারুক চৌধুরী। তিনি বলেন রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিশ্ব শান্তির দর্শন জনগনের ক্ষমতায়নকে ধারন করে এবং দেশে ও সারা বিশ্বে প্রতিষ্টা করার লক্ষেই বাংলাদেশ যুবলীগ কাজ করে আসছে। তিনি ও প্রধান অতিথি ,বিশেষ অতিথি এবং কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে জাতীয় ও দলীয় পাতাকা উত্তোলন, পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন।

এসময় যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হারুনুর রশিদ প্রধান বক্তা এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কোষাধ্যক্ষ আশিকুর রহমান এম পি, বিভগীয় সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক ও এ কে এম আহসানুল হক চৌধুরী ডিউকসহ কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ বিশেষ অতিথির বক্তব্য রাখেন।

এস করিম/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*