পার্বতীপুরের বড়হরিপুর মুন্সিপাড়ায় শিশু পাচারকারী সন্দেহে এক ব্যাক্তি আটক

32
0

স্টাফ রির্পোটার:
দিনাজপুরের পার্বতীপুরে বড়হরিপুর মুন্সিপাড়ায় শিশু পাচারকারী সন্দেহে হামিদুল ইসলাম (৪৫) নামে এক ব্যাক্তিকে আটক করেছে স্থানীয়জনতা। শিশু পাচারকারী হামিদুল ইসলাম চিরিরবন্দর ৯নং ভিয়াল এলাকার ওসমান আলীর পুত্র।

জানাযায়, বৃহস্পতিবার দিপারানী ও শিমলা নামে দুই স্কুল ছাত্রী স্কুল থেকে বাড়ী যাওয়ার সময় তাদেরকে চকলেটের প্রলভন দেখিয়ে বড় হরিপুর হিন্দুপাড়া সংলগ্ন ছোট যমুনা নদীর ঘাটে শিশু পাচারের উদ্দ্যেশে তাদেরকে নিয়ে যায় এসময় শিশু পাচারকারী সন্দেহে বিকেল ৫টায় স্থানীয় লোকজন তাকে আটক করে গণপিটুনি দেয় গনপিটুনির একপর্যায়ে স্থানীয় মুরব্বিরা জনতার হাত থেকে রক্ষা করে স্কুল কক্ষে আটকিয়ে রেখে পার্বতীপুর মডেল থানায় জানালে ৪জন পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়। পুলিশের উপস্থিতি দেখে জনগণ আরো ক্ষিপ্ত হয়ে উঠে শিশু পাচারকারীর উপর। পরে শিশু পাচারকারীকে স্কুল কক্ষে নিয়েগেলে কক্ষের দর্জা জানালা ভেঙ্গে তাকে আক্রমন করতে থাকে। আক্রমন ঠেকাতে অতি দ্রুত মডেল থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমানের সহায়তায় শিশু পাচারকারীকে জনগনের হাত থেকে উদ্ধারকের পিকআপ ভ্যানে করে মডেল থানায় নিয়ে আসা হয়। এব্যাপারে মিডিয়ার সামনে তাৎক্ষনিক মন্তব্য করতে তিনি রাজি হননি তাকে কয়েক বার মোবাইল ফোনে যোগাযোগ করেলে তাকে পাওয়া যায়নী। অপরদিকে ওসি তদন্ত জোবায়ের সাথে মোবাইলে কথা হলে তিনি জানান এব্যাপারে বিস্তারিত জানতে পারেননি।

এ ঘটনায় অত্র অঞ্চলে অভিভাবকসহ স্কুল কলেজের শিক্ষকদের মধ্যে শিশু পাচরকারীর আতঙ্ক ছড়িয়ে পড়লে সকলে ভীত সস্ত্রস্ত হয়ে পড়ে। ইতোমধ্যে জানাযায় এলাকাবাসী নিজ উদ্যোগে দলবেধে সন্দেহ জনক নারীপুরুষের উপর নজর রাখছে।

সফিক/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here