গাইবান্ধা প্রতিনিধি:
সরকারের হাতে পর্যাপ্ত ত্রান সামগ্রী মজুদ রয়েছে । বন্যা কবলিত মানুষের কাছে তা পৌঁছে দেয়া হবে। তাদের কোন ধরণের কোন সংকট হবে না এসব কথা বলেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

তিনি শুক্রবার গাইবান্ধা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির বিশেষ সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি এ সব কথা বলেন। সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের ডেপুটি স্পীকার ফজলে রাব্বী মিয়া মিয়া, হুইপ মাহাবুব আরা বেগম গিণি, পাণি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব শাহ কামাল, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক রোকসানা বেগমসহ সংসদ সদস্য, বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা ও আওয়ামী লীগের নেতা কর্মীরা।

মন্ত্রী গাইবান্ধার বানভাসি মানুষদের জন্য ৫০০ তাবু, ৫০০ বান্ডিল ঢেউ টিন, ২০০ মে.টন চাল ও ৫ লক্ষ টাকা তাৎক্ষনিক বরাদ্দ দেন। এর আগে জেলা প্রশাসনের পক্ষ থেকে গাইবান্ধার বন্যা পরিস্থিতি ও ত্রাণ তৎপরতা সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরা হয়। পরে মন্ত্রী ফুলছড়ি উপজেলার বিভিন্ন বন্য কবলিত এলাকা পরিদর্শন করে ফজলুপুর ইউনিয়নে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

খালেদ হোসেন/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*