আখাউড়া প্রতিনিধ:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ব্রিটিশ এমেরিকান টোব্যাকো কোম্পানীর পরিবেশের অফিস থেকে ফিল্মি স্টাইলে কয়েক লক্ষ টাকা লুটে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। সোমবার বিকালে পৌরশহরের লাল বাজার রোডের ভিসি পালের অফিসে এ ঘটনা ঘটে। খবর পেয়ে আখাউড়া থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক সরুজ রতন আচার্য্য সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তাৎক্ষনিক ভাবে পুলিশ বিষয়টিকে রহস্যজনক মনে করছে।

উল্লেখ্য, এর আগেও একবার ওই অফিসে চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় মামলা হলে পুলিশ চুরি হওয়া টাকা সিঙ্গারবিল থেকে উদ্ধার করে। এ ঘটনায় খোকন সূত্রধর নামে ওই অফিসের এক কর্মীর জেল হয়। পরে জেল থেকে ছাড়া পেয়ে খোকন সূত্রধর ওই অফিসের ম্যানেজার মানিক দেবের উপর হামলা করে। এসময় তাকে আটক করে পুলিশে দেয় জনতা। পরে পুলিশের সাথে কথিত বন্দুক যুদ্ধে ওই বিক্রয়কর্মী নিহত হয়।

ওই অফিসের এক বিক্রয়কর্মী রাজীব (২৮) বলেন, আমরা ৭/৮ জন কর্মী অফিসে বসে প্রতিদিনের ন্যায় সিগারেট বিক্রির টাকা গোছাচ্ছিলাম।  অনুমানিক সোয়া ৪টার দিকে ৩জন যুবক অফিসে প্রবেশ করে। এদের মধ্যে ২জনের মাথায় হেলমেট এবং একজনের মুখে মাস্ক ও চোখে সান গ্লাস পড়া ছিল। ২ যুবক আমাদেরকে একত্রে বসিয়ে পিস্তল ধরে দাঁড়িয়ে থাকে। আরেকজন রুম তল্লাশি করে তছনছ করে। পরে অস্ত্রধারী যুবকেরা সিগারেট বিক্রির সমস্ত টাকা একটি কাপড়ের ব্যাগে ভরে দ্রুত চলে যায়। এসময় ১টি মোবাইল সেট ও ৪টি ডিজিটাল ডিভাইস নিয়ে যায় তারা।

স্থানীয়রা জানায়, ঘটনার সময় অফিসের সামনে থেকে একটি মোটর সাইকেল চলে যেতে দেখেছেন। সিগারেট পরিবেশকের ম্যানেজার মানিক দেব বলেন, আনুমানিক ৯ লক্ষ টাকা লুট করে নিয়েছে অজ্ঞাত যুবকেরা।

বাদল আহাম্মদ খান/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*