ইতালি প্রতিনিধি:

ঢাকার মর্যাদা বৃদ্ধি এবং প্রবাসীদের কল্যানে কাজ করার আহ্বান করেন ইতালির গুরুত্বপূর্ণ আঞ্চলিক সংগঠন ‘ঢাকা জেলা সমিতি’র প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল হালিম। নবগঠিত কার্যকরী পরিষদের পক্ষ থেকে তাকে দেয়া একটি সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ আহ্বান করেন।

এসময় ঢাকা জেলা সমিতির নব গঠিত কার্যকরী কমিটি সহ সকলেই সাবেক এই সফল সভাপতিকে ফুলেল শুভেচ্ছা জানান। সংবর্ধিত আব্দুল হালিম সকলের প্রতি কৃজ্ঞতা প্রকাশ করে বলেন, দল-মতের উর্ধ্বে ঢাকার জন্য কাজ করতে হবে। এতে করে নবগঠিত কমিটি তাদের দক্ষতা ও যোগ্যতায় কমিউনিটিকে এগিয়ে নিতে সক্ষম হবে।

সভায় সংগঠনের সহ সভাপতি জাহিদ হোসেন মনিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সামীর হোসেন সাদেক এর পরিচালনায় বক্তব্য রাখেন ঢাকা জেলা সমিতি, ইতালির প্রধান উপদেষ্টা হাসান ইকবাল, উপদেষ্টা আব্দুর রশিদ, আমিনুর রহমান সালাম, পাভেল রহমান তুহিন, আহসান হাবীব জামিল, মিজানুল হক মিজু, সম্মানিত ১ নং সদস্য আবুল কালাম আজাদ খোকন এবং বৃহত্তর ঢাকা সমিতি, ইতালির ভারপ্রাপ্ত সভাপতি জোবায়ের আহমেদ রিপন।

এসময় বক্তারা বলেন আব্দুল হালিম বন্ধু সূলভ আচরন এবং তার কর্ম-দক্ষতার কথা তুলে ধরেন সংবর্ধনা অনুষ্ঠানে ঢাকা জেলা সমিতির সাংগঠনিক সম্পাদক দিপক মূখার্জী, ঢাকা সিটি ক্লাব, নারায়গঞ্জ জেলা সমিতি, গাজীপুর সমাজ কল্যান সমিতি, বি-বাড়িয়া জেলা সমিতি ও মহিলা সমাজ কল্যান সমিতিসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জাকির হোসেন সুমন/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*