ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুর ফুলবাড়ী উপজেলার হোটেল ব্যবসায়ী, মুদিখানা দোকানদার ও বেকারী মলিকদের সাথে নিরাপদ খাদ্য আইন/১৩ অনুযায়ী সকলের জন্য নিারাপদ খাদ্য নিশ্চিত করনের লক্ষ্যে গন-সচেতনতা মুলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্যানেটারি অফিসার জগদিস চন্দ্র মহন্ত এর উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুস সালাম চৌধুরী সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রী কলেজের উপাধক্ষ্য ও বেতদিঘী ইউপি চেয়ারম্যান শাহ আব্দুল কুদ্দুস। আলোচানা সাভায় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, ফুলবাড়ী থানার অফিসার ইনর্চাজ মোঃ ফকরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর পৃষ্টপোষক ও ভারপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডাঃ সঞ্জয় কুমার গুপ্ত। উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ হারুন-উর-রশীদ, খালিদ হোটেলের মালিক মাসুদ রানা, ডুঙ্গী হোটেলের
মালিক উজ্জ্বল মহন্ত।
আলোচানায় উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী সকল ব্যবসায়ীদের পরিস্কার পরিছন্ন ও নিরাপদ খাদ্য পরিবেশনের উপরে তাগিদ দেন। কোন ভাবেই খাদ্য ভেজাল ও অসাস্থ্যকর পরিবেশে কেনা-বেচা মেনে নেওয়া হবেনা যে সকল হোটেল ব্যবসায়ী এরুপ অপরাধ করবেন তাদেও বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মোঃ হারুন-উর-রশীদ/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*