রংপুর প্রতিনিধি:
সিরিয়ায় আইএসএ যোগদান কারি কোন বাংলাদেশি ফিরে আসেনি। তবে দেশে জেএমবি বা নব্য জেএমবি জঙ্গী যারা আইএস এর অনুসারী তারা ইন্টারনেট ও সামাজিক যোগাযোগের মাধ্যমে সক্রিয় রয়েছে এবং সদস্য সংগ্রহ কার্যক্রম চালাছে। তবে পুুলিশের গোয়েন্দা নজরদারি ও আইন শৃংঙ্খলা বাহিনী তাদের কার্যক্রম মোকাবেলা করে দমন করছে। এসব কথা বলেন আইজিপি ডঃ মোহাম্মদ জাবেদ পাটোয়ারি।

সোমবার সকালে রংপুর মেট্রোপলিটন পুলিশের ওয়েব সাইট,ি সসি টিভি ও কর্মবন্ঠন এর উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এ সবকথা বলেন।

এর আগে রংপুর মেট্রোপলিটন পুলিশ কর্মকর্তাদের সাথে বিশেষ আইন শৃংঙ্খলা পর্যালোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। পুলিশ কমিশনার মোঃ আব্দুল আলীম মাহমুদের সভাপতিত্বে সভায় রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্রাচার্য্য সহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা অংশ নেন।

আইজিপি বলেন, হলি আর্টিজন জঙ্গী মামলার চার্জশিট প্রদানের পর বিচার কার্য চুড়ান্ত রায়ের জন্য প্রস্তুত হচ্ছে। এই হামলার পর পুলিশ জনগনের সম্মিলিত সহযোগিতায় দ্রুত জঙ্গী দমন ও নিয়ত্রন সম্বব হয়েছে।

রিপাত হত্যাকান্ড সামাজিক মুল্য বোদের অবক্ষয়ের প্রতিচ্ছবি উল্লেখ করে আইজিপি বলেন সমাজের সার্বিক অবক্ষয় রোদে মানবিক মুল্য বোধ ও নৈতিকতা বিকাশে সমাজ বিজ্ঞানিসহ সমাজের সর্বস্তরের মানুষের সম্মিলিত প্রচেষ্ঠা গ্রহনের আহবান জানান আইজিপি।

এস করিম/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*