ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে সোমবার (১জুলাই) সকাল ১১টা থেকে দুপুর ৫টা পর্যন্ত অবস্থান কর্মসুচি পালন করেছেন পৌরসভার কর্মকর্তা কর্মচারীবৃন্দগণ।

সরকারি কোষাগার থেকে পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের বেতন ভাতা প্রদানের দাবীতে বাংলাদেশ পৌর কর্মকর্তা কর্মচারী এ্যাসোসিয়েশন এর কেন্দ্রীয় কমিটির ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে তারা এই অবস্থান কর্মসুচি পালন করেন।

অবস্থান কর্মসুচি চলাকালে পৌরসভার সহকারী প্রকৌশলী লুৎফুল হুদা চৌধুরী লিমন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, ফুলবাড়ী পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা জাহাঙ্গীর আলম, পৌরসভা কর্মচারী সংসদের সভাপতি শহীদুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুর রশীদ, সহ-সাধারণ সম্পাদক শেখ শাহার আলী মতি, দপ্তর সম্পাদক পরিতোষ কুমার রায়, কর্মকর্তা কর্মচারী অন্যতম নেতা উপসহকারী প্রকৌশলী জাহাঙ্গীর হোসেন ও আবুল হোসেনসহ আরো অনেকে।

অবস্থান কর্মসূচিতে ফুলবাড়ী পৌরসভায় কর্মরত সকল কর্মকর্তা কর্মচারীরা অফিস এর কাজ কর্ম বন্ধ রেখে কর্মসূচিতে অংশগ্রহন করেন। পৌরসভা কর্মচারী সংসদের সভাপতি শহীদুল ইসলাম বলেন, সরকারি সকল নিয়মনীতি মেনে পৌরসভায় চাকুরী করলেও পৌরসভার কর্মকর্তা কর্মচারীরা সরকারি কোষাগার থেকে কোন বেতন ভাতা পান না। কেবলমাত্র পৌরসভার নিজ্স্ব রাজস্ব আয় থেকে কর্মকর্তা কর্মচারীদের বেতন ভাতা গ্রহণ করতে হয়। এজন্য অনেক সময় তিন চার মাস পর্যন্ত তারা বেতন ভাতা পান না। এতে করে প্রায় সময় তাদের পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করতে হয়। এজন্য তারা সরকারি কোষাগার থেকে পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের বেতন ভাতা পরিশোধের দাবী জানান।

মোঃ হারুন-উর-রশীদ/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*