এমকে টেলিভিশন সংবাদ ।। Mk Television ।। 30-06-19

26
0

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি:

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় একটি পোল্ট্রি ফার্মে অগ্নিকান্ডের ঘটনায় আগুনে পুড়ে গেছে এক হাজার মুরগি। এ ঘটনায় ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৪ লাখ টাকা ছাড়িয়ে যাবে বলে ধারণা করছেন ওই ফার্মের মালিক মুহিত মিয়া।

শনিবার দুপুর ২টার দিকে উপজেলার গাজীপুর ইউনিয়নের কোনাগাওঁ গ্রামের রাইছ মিল বাড়ির মুক্তিযোদ্ধা আব্দুর রউফের ছেলে মুহিত মিয়ার পোল্ট্রি ফার্মে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এ সময় স্থানীয়রা এসে আগুন নিয়ন্ত্রণের পূর্বেই অগ্নিকান্ডে সবকিছু পুড়ে তছনছ হয়ে যায়। মুরগির পাশাপশি ফার্মের ভেতরে থাকা ফ্যান, আসবাবপত্র ও মুরগির খাদ্যের বস্তাসহ কোন কিছুই রক্ষা পায়নি এ আগুন থেকে।

এলাকাবাসীর ধারণা বিদ্যুতের তার থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটতে পারে। ক্ষয়ক্ষতি পূরনের জন্য সরকারের নিকট সহযোগীতা কামনা করেন এলাকাবাসী ও ফার্মটির মালিক মুহিত মিয়া ।

এম এস জিলানী আখনজী/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

মিথ্যা মামলায় ফাঁসানোর প্রতিবাদে গাইবান্ধায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

গাইবান্ধা প্রতিনিধি:

ঢাকার ওয়ারী থানায় প্রথমে চুরির অপবাদে আটকে রেখে নির্যাতন করে মোটা অংকের টাকা দাবি করে। টাকা না পেয়ে মাদক দিয়ে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ উঠেছে পরিবারের।

গেল ১৩ মে ঢাকা মেট্রোপলিটন ওয়ারী থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান ও এসআই রনজিৎ কর্তৃৃক রিয়াদকে মিথ্যা মামলায় ফাঁসানোর প্রতিবাদে গাইবান্ধার ভি-এইড রোডস্থ সৈয়দ কমিউনিটি সেন্টারে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

রিয়াদের ৩ জন শিশু বাচ্ছা ও স্ত্রী এবং বড় ভাই জাভেদ হোসেন এই সংবাদ সম্মেলনের মাধ্যমে মিথ্যা মামলা থেকে অব্যহতি এবং সুষ্ঠু তদন্ত করার জন্য সরাষ্ট্রমন্ত্রির হস্তক্ষেপ কামনা করেন।

খালেদ হোসেন/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here