এমকে টেলিভিশন সংবাদ ।। Mk Television News

30
0

দেশের বিভিন্ন হত্যার খুনিদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে দিনাজপুরে মানববন্ধন অনুষ্ঠিত

ফুলবাড়ি (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের সম্প্রতি রিফাত হত্যাসহ দেশের বিভিন্ন হত্যার খুনিদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শনিবার সকালে দিনাজপুর প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যপি এই মানববন্ধনের আয়োজন করে সামাজিক অনাচার প্রতিরোধ কমিটি। এসময় বক্তারা বলেন, নরসিংদীর ফুলন রানী, বরগুনার রিফাত শরীফ ও ঠাকুরগাও এর সেবীকা তানজিনাসহ সারা দেশের সকল নির্মম হত্যাকান্ডের খুনিদের অবিলম্বে গ্রেপ্তার এবং দ্রুত বিচারের আওতায় আনতে হবে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন সামাজিক অনাচার প্রতিরোধ কমিটির দিনাজপুর জেলা আহ্বায়ক সফিকুল ইসলাম, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক সুলতান কামাল উদ্দিন বাচ্চুসহ বিভিন্ন সমাজসেবী সংগঠনের সদস্যবৃন্দ।

মোঃ হারুন-উর-রশীদ/হাবিব ইফতেখার/শাহিনুর

জেদ্দায় প্রবাসী শ্রমিকদের সম্মানে নৈশভোজে ও আলোচনা সভা অনুষ্ঠিত

জেদ্দা (সৌদি আরব) প্রতিনিধি:

বৈধ পথে রেমিটেন্স প্রেরণ ও প্রবাসীদের জন্য বাংলাদেশ সরকার প্রদত্ত সেবা গ্রহণ ও যে কোন সমস্যায় সর্বদা কনস্যুলেট সহায়তা ও সৌদি আরবের আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার জন্য প্রবাসীদের প্রতি আহ্বান জানিয়েছেন বাংলাদেশ কনস্যুলেট জেদ্দার শ্রম কাউন্সিলর আমিনুল ইসলাম।

বৃহস্পতিবার জেদ্দার অভিজাত হোটেল শাহিলে (SHAHIL)হামদি হাফেজ আল ওয়াদি ও আদিল মোহাম্মদ সাঈদ কোম্পানিতে কর্মরত বাংলাদেশী শ্রমিকদের সম্মানে আয়োজতি নৈশভোজ ও মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি

প্রকল্প প্রকৌশলী মোহাম্মদ শাহীন লাল মিয়ার সভাপত্বিতে অনুষ্ঠান প্রধান অতিথি ছিলেন জেদ্দা বাংলাদেশ কনস্যুলেট এর শ্রম কাউন্সিলর আমিনুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন কার্যালয় প্রধান মোস্তফা জামিল খান, সোনালী ব্যাংক প্রতিনিধি ফজলুল কবির, সাইফুল রাজীব এর পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন কোম্পানির কর্ণধার সৌদি নাগরিক হামদি হাফেজ আল ওয়াদি, খালেদ আল হারতি ও আদিল মোহাম্মদ সাঈদ, বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা মঈন উদ্দিন ভূঁইয়াসাংবাদিক রুমি সাঈদ , ব্যবসায়ী শেখ ফরিদ, চান মিয়া ও মোহাম্মদ আলী।

অনুষ্ঠানে দুই কোম্পানির প্রায় ১ হাজার শ্রমিক সহ রাজনৈতিক সামাজিক ও সাংবাদিক গণ উপস্থিতি ছিলেন। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে শুভেচ্ছা ব্যান্ড এর রেহানা সেলিম, আকিলা ও শাকিল সংগীত পরিবেশন করেন। অনুষ্ঠনের সার্বিক সহযোগিতায় ছিলেন শেখ ফরিদ।

মোহাম্মদ ফিরোজ/হাবিব ইফতেখার/শাহিনুর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here