এমকে টেলিভিশন সংবাদ ।। Mk Television News ।। 29-06-19

30
0

দিনাজপুরের বিরামপুরে মুক্তিপন না পেয়ে এক শিশুকে নৃসংশ ভাবে হত্যা

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের বিরামপুরে মুক্তিপন না পেয়ে এক শিশুকে নৃসংশ ভাবে হত্যা করে লাশ ক্ষত বিক্ষত করেছে নরপশু হত্যা কারীরা।

বিরামপুর উপজেলার বিনাইল ইউনিয়নের গোপালপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ও পারিবাকি সুত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় শিশু আশিক রানাকে নিয়ে তার বা মা ঘুমিয়ে পড়ে কিন্তু আনুমানিক রাত সাড়ে ৩টার দিকে দেখতে পায় তাদের সন্তান পাশে নেই। খোজাখুজির এক পর্যায়ে নিহত শিশুর মামীর কাছে ফোনের মাধ্যমে ২ লক্ষ টাকা মুক্তিপন দাবী করে। তিনি শিশুর কথা জিজ্ঞাসা করলে তারা বলে সে ঘুমিয়ে আছে। টাকা দিলে তাকে ফেরত দিব। কিন্তু ঠিকানা গোপন রাখে।

পরে আনুমানিক সকাল ৮টার দিকে পাশ্ববর্তী পাট ক্ষেতে শিশুর ক্ষত বিক্ষত লাশ দেখতে পায় এলাকাবাসী। ঘটনা খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

আকরাম হোসেন/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

রংপুরে ১৫ লাখ টাকার বিদেশী মদ ও বিয়ার উদ্ধার আটক ১

রংপুর প্রতিনিধি:

রংপুর নগরীর ২৩ নং ওয়ার্ড নিউ জুম্মাপাড়া গ্রামের মোত্তালেব এর বাড়ির ভাড়াটিয়া মাদক ব্যবসায়ী রবিউল ইসলামের চালা ঘড়ের ভিতর থেকে ৫২ বোতল বিদেশী মদ ও ৩৩৬ ক্যান বিদেশী বিয়ার উদ্ধার ও মাদক ব্যবসার সাথে জড়িত নারী রেশমা কে আটক করা হয়।

শনিবার দুপুরে রংপুর মেট্রোপলিটন কোতওয়ালী থানা চত্বরে সংবাদ সন্মেলনে এ কথা বলেন কাজী মুত্তাকী ইবনু মিনান ডিসি (ক্রাইম)। রেশমার বাড়ি নগরীর ধাপ সাতগড়া এলাকায় হলেও নগরীর জুম্মাপাড়া এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করে মাদক ব্যবসায় চালাছিল। গোপন সংবাদের ভিত্তিতে সংবাদের মেট্রো পুলিশের একটি দল অভিযান চালিয়ে এ মাদক দব্য উদ্ধার করে। এর আনুমানিক মুল্য প্রায় পনের লক্ষ টাকা। পলাতক অপর আসামি রবিউল কে গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে।

এস করিম/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here