বেনাপোল (যশোর) প্রতিনিধি:

যশোর জেলার শার্শা উপজেলায় একমাত্র আধুনিকতম বিনোদন পার্কটি এখন ঝুকির মুখে। নীলকুঠি নামের এই পার্কটিতে মঙ্গলবার সকাল ৮ টার দিকে শতাধিক দুর্বৃত্ত নীলকুঠিতে হামলা চালায়। তারা প্রথমে বিনোদন কেন্দ্রটিতে আসা পর্যটকদের উপর বেশ কয়েকটি বোমা নিক্ষেপ করে। এতে অনেকে আহত হয়।

জীবন বাঁচতে তারা পাশর্^বর্তী বাড়ী ঘরে আশ্রয় নেয়। পরে তারা বঙ্গবন্ধুর ভাস্কর্য, বিনোদন কেন্দ্রে নির্মিত শৈল্পীক নিদর্শনে গুলি ভাংচুর এবং শাতাধিক বনজ, ফলজ গাছ কেটে ফেলে। এতে বিনোদন কেন্দ্রটিতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। নীলকুঠি পার্কের স্বত্ত্বাধিকারী তরিকুল ইসলাম মিলন সাংবাদিকদের জানান, পার্ক সংলগ্ন পাশর্^বর্তী ঝিকরগাছা থানার নির্বাস খোলা ইউনিয়নের মির্জাপুর গ্রামের ২নং ওয়ার্ডের ওয়ার্ড মেম্বার আইনাল এর নির্দেশে এই তান্ডব চালানো হয়।

এদিকে হামলার পর পরই ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক পুলিশের একটি দল সেখানে পৌছান। পুলিশের আগমনের খবর টের পেয়ে বোম হামলাকারীরা পালিয়ে যায়। ঘটনার পর থেকে ঝিকরগাছা থানা, নাভারন সার্কেলের পুলিশ কর্মকর্তাগন শার্শা থানার পুলিশ এবং হাইওয়ে পুলিশের টহলদল সেখানে সর্বক্ষনিক পাহারায় রয়েছেন।

 

মোঃ রাসেল ইসলাম/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*