কুয়েতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা

32
0

কুয়েত প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগ কুয়েত কেন্দ্রীয় কমিটি কর্তৃক প্রস্তুতি ও বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। প্রস্তুতি সভায় সংগঠনের সভাপতি হোসাইন আহমেদ আজিজ সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক শ, ম জাহাঙ্গীর কাদের এর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন তাজুল ইসলাম, আনিসুল হক মিলন, আবদুর রহমান, রাশেদ চৌধুরী, মোহাম্মদ মুছা চৌধুরী, এম ডি টিপু চৌধুরী, জাবেদুল আলম চৌধুরী, সাইফুদ্দিন, শাহা আলম ভুট্টু, সিরাজুল ইসলাম মিলি, নজরুল ইসলাম শাহীন, নাজিম উদ্দিন, মাহমুদুর রহমান মাহমুদসহ আরো অনেকে।

 

সভায় সভাপতি হোসাইন আহমেদ আজিজ তার বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগ এর ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে জন্য ৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির নাম ঘোষনা করেন এবং বলেন আহ্বায়ক কমিটি তত্বাবধানে প্রতিষ্ঠা বার্ষিকীর সকল কাজ অনুষ্ঠিত হবে। এছাড়া সংগঠনের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কাদের তার বক্তব্যে বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী এবার কুয়েত শাখা অত্যন্ত ঝাকজমক পূর্ণ ভাবে উদযাপন করবে তাই সকল নেতা কর্মীকে প্রতিষ্ঠা বার্ষিকী সফল করা আহ্বান জানান।

 

অনুষ্ঠান শেষে দেশ ও জাতির কল্যাণ এবং মাননীয় প্রধান মন্ত্রীর জন্য বিশেষ দোয়া করা হয় দোয়া ও মুনাজাত পরিচালনা করেন পরিচালনা করেন সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক হাজী লোকমান। এতে সংগঠনের সকল নেতৃবৃন্দ এবং কুয়েতস্থ প্রবাসী বাংলাদেশীদের আমন্ত্রন জানান। নৈশ্য ভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

শেখ এহছানুল হক খোকন/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here