বেনাপোলে ব্যবসায়ী নিহতের প্রতিবাদে বন্দরে ৩ ঘন্টা কর্মবিরতি ও র‌্যালী

23
0

বেনাপোল(যশোর)প্রতিনিধি:

সড়ক দুর্ঘটনায় ট্রান্সপোর্ট ব্যবসায়ী শাহাদৎ হোসেন নেদু নিহতের প্রতিবাদে বেনাপোল স্থলবন্দর থেকে ৩ ঘণ্টা কর্মবিরতি ও র‌্যালী বের করা হয়।

বৃহস্পতিবার (২০ জুন) সকালে বেনাপোল কাস্টমস হাউজের সামনে প্রতিবাদ সভা করে সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এই কর্মবিরতি পালন করে ব্যবসায়ীরা। পরে কাস্টমস হাউজের সামনে থেকে বেনাপোল পোর্ট থানা প্রদক্ষিন করে র‌্যালীটি কাস্টমস হাউজের সামনে এসে শেষ।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আজিম উদ্দীন গাজী, সাংগঠনিক সম্পাদক আতিকুজ্জামান সনিসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এদিকে বাসচাপায় ব্যবসায়ী নিহতের ঘটনায় গ্রীনলাইন পরিবহনের চালককে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (২০ জুন) সকালে নিহতের ছেলে বুল বুল ইসলাম শাকিল বাদী হয়ে বেনাপোল পোর্ট থানায় এ মামলা দায়ের করেন।

ভক্সপপ- বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির সাধারণ সম্পাদক আজিম উদ্দীন গাজী।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, বেপরোয়া ও নিয়ন্ত্রণহীনভাবে গ্রীনলাইন পরিবহনের চালক গাড়ি চালানোর কারণে ব্যবসায়ী শাহাদৎ হোসেন নেদুর জীবন দিতে হয়েছে। যখন দুর্ঘটনা হয়, তখন চালক বাস না থামিয়ে তাকে পিষেতে পিষেতে প্রায় ৫০ গজ টেনে নিয়ে যায়। এতে তার বাঁচার সম্ভাবনা আর ছিল না। চালক বাস থামালে তিনি আহত হলেও হয়তো জীবনে বেঁচে যেতেন। এমন ঘটনার জন্য চালকের ফাঁসি দাবি করেন বক্তারা।

মোঃ রাসেল ইসলাম/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here