Home নির্বাচিত খবর কোম্পানীগঞ্জে মাদ্রাসা শিক্ষার্থী বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার

কোম্পানীগঞ্জে মাদ্রাসা শিক্ষার্থী বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার

77
0

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি:

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভায় একটি মাদ্রাসার শিশু শিক্ষার্থী (১১) কে বলৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক মুনির উদ্দিনকে (২৫) পুলিশ গ্রেফতার করেছে। সোমবার বিকেলে পৌরসভার রামদী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানাযায়, বসুরহাট পৌরসভা করালীয়া এলাকার মাখন (ছদ্মনাম) কে স্থানীয় মেমোরিয়াল নুরানী হাফেজিয়া মাদ্রাসা ও এতিম খানায় এক বছর পূর্বে ভর্তি করায়। মাদ্রাসার হোটেলে ওই শিক্ষার্থী নিয়মিত লেখাপড়া করতো। রোববার রাতে অভিযুক্ত মাদ্রাসার শিক্ষক মুনির উদ্দিন ওই শিক্ষার্থীকে ঘুম থেকে জাগিয়ে শিক্ষকের রুমে খাটের উপর নিয়ে বলাৎকার করে। ইতিপূর্বেও আরো কয়েকবার এ ঘটনা ঘটায়। এসব ঘটনা কাউকে জানালে ওই শিক্ষক তাকে মাদ্রাসা থেকে বের করে দেয়ার ভয় দেখায়। ওই শিক্ষার্থী রোববার রাতের ঘটনায় অসুস্থ হয়ে সোমবার সকালে বাড়ীতে গিয়ে তার মা-বাবাকে এসব ঘটনা জানায়। এ ঘটনায় ওই শিক্ষার্থীর পিতা বাদী হয়ে মামলা দায়ের করার পর পুলিশ অভিযুক্ত মাদ্রাসার শিক্ষক মুনির উদ্দিনকে সোমবার দুপুরে গ্রেফতার করে। মুনির উদ্দিন চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার শালদাহ গ্রামের (২নং ওয়ার্ড) আনোয়ার হোসেনের ছেলে।

কোম্পানীগঞ্জ থানার মামলা তদন্তকারী অফিসার আনোয়ার হোসেন জানান, অভিযুক্ত শিক্ষক মুনির হোসেনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকালে তাকে নোয়াখালীর বিচারিক আদালতে পাঠানো হবে।

হাসান ইমাম রাসেল/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here