Home নির্বাচিত খবর বেনাপোলে স্বেচ্ছাসেবকলীগের বাড়িতে বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

বেনাপোলে স্বেচ্ছাসেবকলীগের বাড়িতে বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

68
0

বেনাপোল (যশোর) প্রতিনিধি:

শার্শা উপজেলার বেনাপোল পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টুর বাড়িতে বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে শার্শা উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শুক্রবার বিকালে পৌর শহরের সোনালী ব্যাংকের সামনে এ কর্মসূচি পালন করা হয়। কর্মসূচি উপলক্ষ্যে দুপুরের পর থেকে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, বাস্তহারা লীগ, শ্রমিকলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা ছোট ছোট মিছিল সহকারে বেনাপোল ছোট আঁচড়া মোড়স্থ পৌর আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে সমাবেত হতে থাকে। বিকাল ৫টার পর তা বিশাল সমাবেশে রুপ নেয়। মিছিলটি দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে বাহাদুরপুর মোড় সোনালী ব্যাংকের সামনে গিয়ে সমাবেশের মধ্যে দিয়ে শেষ হয়।

শার্শা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে ও বিক্ষোভ মিছিল শেষে বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের সভাপতি এনামুল হক মুকুল, সেক্রেটারী নাসির উদ্দিন, সাদিপুর ওয়ার্ডের কাউন্সিলর আহাদুজ্জামান বকুল, উপজেলা ছাত্রলীগের সেক্রেটারী ইকবাল হোসেন রাসেল, বাস্তহারা লীগের সেক্রেটারী মোহাম্মমাদ আলী।

 

মোঃ রাসেল ইসলাম/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here