বেনাপোল (যশোর) প্রতিনিধি:

২০১৯-২০ অর্থবছরের সম্ভাবনা ও সমৃদ্ধির বাজেটকে স্বাগত জানিয়ে শার্শা উপজেলা আওয়ামীলীগ শার্শার নাভারন বাজারে শুভেচ্ছা ও বিশাল আনন্দ মিছিল করেছে নেতাকর্মীরা।

শুক্রবার বিকাল ৪টার সময় শার্শার নাভারন বাজার সাতক্ষীরা মোড় থেকে এ আনন্দ মিছিল বের হয়। এই বিশাল আনন্দ মিছিলের নেতৃত্বে দেন যশোর-১,আসনের সাংসদ শেখ আফিল উদ্দিন।

বিদায়ী ২০১৭-১৮ অর্থবছরের মূল বাজেটের চেয়ে ২৫ শতাংশ ব্যয় বাড়িয়ে এবার সোয়া পাঁচ লাখ কোটি টাকার বাজেটে উন্নয়ন ব্যয় ধরা হচ্ছে ২ লাখ ১১ হাজার ৬৮৩ কোটি টাকা, যা বিদায়ী অর্থবছরের সংশোধিত উন্নয়ন বাজেটের প্রায় ২২ শতাংশ বেশি।

আনন্দ মিছিল “শার্শা উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শেখ আফিল উদ্দিন এমপি গণমুখী এই বাজেটের জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও অর্থমন্ত্রীসহ সংশ্লিষ্ট সকলকে কৃতজ্ঞতা জানায়।”

এসময় বিশাল মিছিলে আরও উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, যুগ্ম সম্পাদক ও যশোার জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, কোষাধ্যক্ষ আলহাজ্ব ওয়াহিজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারন সম্পাদক ইকবাল হোসেন রাসেল, স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও স্থানীয় সুধী সমাজের নেতৃবৃন্দ।

 

মোঃ রাসেল ইসলাম/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*