Home নির্বাচিত খবর ইতালির পালেরমো শহরের দ্বিতীয়বারের মত অনুষ্ঠিত হলো মজনু আলী টি টেন ক্রিকেট টুর্নামেন্ট

ইতালির পালেরমো শহরের দ্বিতীয়বারের মত অনুষ্ঠিত হলো মজনু আলী টি টেন ক্রিকেট টুর্নামেন্ট

98
0

ইতালি প্রতিনিধি:

ইতালির পালেরমো শহরের  বাংলাদেশ তরুণ প্রজন্ম পালেরমো ইতালীর সাধারণ সম্পাদক মজনু আলী’র উদ্যোগে দ্বিতীয়বারের মত অনুষ্ঠিত হলো মজনু আলী টি টেন ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯।

 

মোট ছয়টি দলের অংশগ্রহণের মধ্যে দিয়ে অনুষ্ঠিত টুর্নামেন্টের সমাপনী খেলায় মোকাবেলা করে ইয়াংস্টার পালেরমো ও রাইজিং ষ্টার পালেরমো। এক রানে জয়লাভ করে চ্যাম্পিয়ন হয় রাইজিং ষ্টার ক্লাব।

 

খেলা শেষে টুর্নামেন্টের পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে বোরহান উদ্দিনের পরিচালনায় বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন পালেরমো সিটির সাংস্কৃতিক বিষয়ক কাউন্সিলর আদাম। সিসিলী আওয়ামীলীগের আহবায়ক জাহিদ খান মীর, আনোয়ার হোসেন, পালেরমো যুবলীগের সভাপতি আহসান ইমন, পালেরমো বিএনপির সভাপতি বদরুর আলম শিপু, সাধারণ সম্পাদক মাসুদ আকনসহ পালেরমোর বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

 

টুর্নামেন্টের চ্যাম্পিয়ান দল রাইসিং ষ্টারের  হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন পালেরমো কমুনির উপদেষ্টা পরিষদের নির্বাচিত সদস্য ডালিয়া আক্তার সুমি ও টুর্নামেন্টের রানানাস আপ দল ইয়াং ষ্টারের হাতে  ট্রফি তুলে দেন নাসির আহমেদ। এছাড়াও এই টুর্নামেন্টের বেষ্ট প্লেয়ার নির্বাচিত হন মারুফ খান ও ফাইনাল ম্যাচ এর ম্যান অফ দা ম্যাচ নির্বাচিত হন শাহ আলম।

 

জাকির হোসেন সুমন/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here