সৌদি আরব প্রতিনিধি:

আসুন বেশি করে ভালো কাজ করি, আলোকিত কৃষ্ণপুর গড়ে তুলি- এই প্রতিপাদ্যকে সামনে রেখে গেল ৬ জুন ঈদের নামাজ শেষে  চাঁদপুর শাহরাস্তি আলোকিত কৃষ্ণপুরের পক্ষ থেকে  কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও ৩৮ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ কৃষ্ণপুর জামে মসজিদ প্রাজ্ঞনে  বিতরন করা হয়।

হাজী  মমতাজ উদ্দিনের সভাপতিত্বে – আবুল হাসান সোহাগ ও সাহেদুল হক সুমনের যৌথ সঞ্চালনায় ঈদ গাহে আগত ৩৮ জন শিক্ষার্থীর হাতে শিক্ষা উপকরণ তুলে দেন শাহরাস্তি পৌর ১১ নং ওয়ার্ড কমিশনার মোঃ নাজির হোসেন পাটওয়ারী, ওয়ালীউল্লাহ্ মিলন, কামুরুজ্জামান জামাল,  এ্যাডভোকেট মোঃ শামছুল আলম, একরামুল হক পাটওয়ারী, হাজী সুলতান পাটওয়ারী, মাওলানা মোহাম্মদ জাহাঙ্গীর আলম, শওকত আলী ইমন,  তোফায়েল হোসেন তফু লিটন,  তোফায়েল আহমেদ সোহেল সহ আলোকিত কৃষ্ণপুরের বিপুল সংখ্যক সদস্যরা উপস্থিত ছিলেন।

২০১৮ সাল থেকেই চাঁদপুর শাহরাস্তি আলোকিত কৃষ্ণপুরের পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে শিক্ষার আলো ছড়িয়ে দেয়ার লক্ষেই ঈদের দিন তাদের হাতে শিক্ষা উপকরণ তুলে দেয়ার কার্যক্রম শুরু করা হয়।

এমন আয়োজনের জন্য  চাঁদপুর শাহরাস্তি আলোকিত কৃষ্ণপুরের উদ্যোগক্তা  সাংবাদিক ও নাট্যকার মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় সৌদি আরব  থাকায় সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তিনি আশা করেন আগামীতেও এমন আয়োজন অব্যাহত থাকবে।

মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*