সৌদি আরব প্রতিনিধি:

মদিনা আওয়ামী লীগ ও এর অংগসংগঠনের উদ্যোগে মোহনা টেলিভিশনের   ব্যাবস্থাপনা পরিচালক জিয়াউদ্দিন আহমেদ মজুমদার এর ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল মদিনায় মসজিদে নববী  প্রাজ্ঞনে  অনুষ্ঠিত হয়।

মোহনা টেলিভিশনের ব্যাবস্থাপনা পরিচালক জিয়াউদ্দিন আহমেদ মজুমদার এর রুহের মাগফেরাত কামনা করে শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার এমপি ব্যাক্তি উদ্যোগে  মদিনা শরীফে আগত এক হাজার  প্রবাসীদের মাঝে ইফতার  বিতরন করেন। একিই ভাবে তিনি মক্কায় চার হাজার লোকের মাঝে ইফতার বিতরণ করেছেন।

ইফতার পুর্বক দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি  হিসাবে উপস্থিত ছিলেন মাননীয় শিল্প প্রতিমন্ত্রী – বীর মুক্তিযোদ্ধা ও মোহনা টেলিভিশনের চেয়ারম্যান আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার এমপি- তিনি আগত সকল প্রবাসীদের নিয়ে এক সাথে বসে ইফতার করেন এবং তার বড়  সন্তান জিয়াউদ্দিন আহমেদ মজুমদার এর জন্য দোয়া চেয়েছেন।

ইফতার ও দোয়া  মাহফিল সহযোগিতায় ছিলেন মোহনা টেলিভিশনের সৌদি আরব প্রতিনিধি সাংবাদিক ও নাট্যকার মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়।

ইফতার ও দোয়া মাহফিল আয়োজকদের মধ্যে উপস্থিত ছিলেন মদিনা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এ,কে,এম আজগর আলী, মদিনা আওয়ামীলীগের সভাপতি হানিফ কাজী, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি হাসেম সওদাগর, মোঃ হুমায়ুন, মোঃ জসিম উদ্দিন প্রধানিয়া, মোঃ জিল্লু, মোঃ হেলাল, মোঃ ইউনুস, মোঃ নাঈম,  মোঃ হোসেন মদিনা আওয়ামী লীগ ও এর অংগসংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

পরে মোহনা টেলিভিশনের প্রয়াত ব্যবস্থাপনা পরিচালক জিয়াউদ্দিন আহমেদ মজুমদার এর রুহের মাগফেরাত কামনা করে   দোয়া করেন মদিনা গাউছিয়া কমিটির সভাপতি মাওলানা করিম উদ্দীন  নুরী।

সভায় শিল্প প্রতিমন্ত্রী ও মোহনা টেলিভিশনের চেয়ারম্যান আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার এমপির সুসাস্থ্য, দীর্ঘায়ু কামনা করেও দোয়া করা হয়।

লুননা আক্তার বৃষ্টি/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*