চাঁদপুর শাহরাস্তি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান মিন্টু রিয়াদ ঢাকা মেডিকেল সেন্টার পরিদর্শন

সৌদি আরব প্রতিনিধি:

সৌদি  আরবে পবিত্র ওমরাহ পালনের জন্য আশা চাঁদপুর শাহরাস্তি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বর্তমান শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু  রিয়াদ বাথা বাংলাদেশী ঢাকা মেডিকেল সেন্টার পরিদর্শন ও কর্মকর্তাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন রিয়াদ বাথা ঢাকা মেডিকেল সেন্টারের ম্যানেজিং ডিরেক্টর মোঃ আবদুল্লাহ আল মামুন,  ফাইন্যান্স ডিরেক্টর মাওলানা সফিউল্লাহ্,  মার্কেটিং এক্সিকিউটিভ অফিসার সাংবাদিক ও নাট্যকার মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় উপস্থিত ছিলেন।

পরে চাঁদপুর শাহরাস্তি প্রবাসী ফোরামের পক্ষ থেকে শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মিন্টুকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়,  উপদেষ্টা ফখরুল ইসলাম বিলাস,  ফোরামের সাধারণ সম্পাদক সালেহ আহমেদ ভুঁইয়া, জহিরুল ইসলাম,  শাহাদাত হোসেনসহ আরো অনেকেই।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, কুমিল্লা প্রবাসী দেবিদ্বার ফাউন্ডেশনের যুগ্ম আহবায়ক মোঃ আরিফুল ইসলাম। শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মিন্টু ঢাকা মেডিকেল সেন্টারের অতিথি পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।

লুবনা আক্তার বৃষ্টি/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

 

বিশ্ব মুসলিম লীগের ৩ দিনব্যাপী মক্কা সম্মেলন

জেদ্দা (সৌদি আরব) প্রতিনিধি:

বিশ্ব মুসলিম লীগের ৩ দিনব্যাপী মক্কা সম্মেলনের উদ্বোধন করে মক্কার গভর্নর এবং সৌদী বাদশাহর উপদেষ্টা প্রিন্স খালিদ আল ফয়সাল বিন আদুল আজিজ।

এ সময় বিভিন্ন দেশের খ্যাতনামা ইসলামী নেতারা মুসলমানদের মধ্যপন্থা অবলম্বনের পরামর্শ দিয়েছেন। তারা ইসলামের অগ্রগতি রুদ্ধ করতে মুসলমানদের নামে উগ্রবাদ ও সন্ত্রাস সৃষ্টিকে নতুন ষড়যন্ত্র বলে উল্লেখ করেছেন।

ওআইসিভুক্ত দেশগুলোর তিন দিনের এ সম্মেলনে বাংলাদেশসহ বিশ্বের ১৩৫টি দেশের সরকারী-বেসরকারী প্রতিনিধি এবং বিশ্বের ৩৭টি দেশের ইসলামিক স্কুল অব থটসের বিশেষজ্ঞরা অংশ নেন। মুসলিম নেতৃবৃন্দের সমন্বয়ে সোমবার বিশ্ব্ মুসলিম লীগের আয়োজনে মক্কার একটি হিলটন হোটেলে এই সম্মেলন শুরু হয়েছে।

এতে বাংলাদেশের ধর্মমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহর নেতৃত্বে ২৫ সদস্যের প্রতিনিধি দল অংশগ্রহণ করেন।

 

মোহাম্মদ ফিরোজ/ হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*