অল্পের জন্য রক্ষা পেলেন আনন্দ টিভির ঝিকরগাছা প্রতিনিধি মিলন

বেনাপোল (যশোর) প্রতিনিধি:

যশোরের শার্শা উপজেলার উলাশীতে ইউপি সদস্য ও আনন্দ টিভি’র ঝিকরগাছা প্রতিনিধি তরিকুল ইসলাম মিলনের ওপর সন্ত্রাসীরা বোমা হামলা চালিয়েছে। অল্পের জন্য রক্ষা পেলেন তিনি। ঘটনাটি ঘটেছে বুধবার রাত ৯টার সময় উলাশি বাজারের একটি ওষুধের দোকানে। খবর পেয়ে ঘটনার পর পরই নাভারন সার্কেলের এএসপি জুয়েল ইমরান ও শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে ইউপি সদস্য তরিকুল ইসলাম মিলন বলেন, রাত ৯টায় উলাশি বাজারে এক ওষুধের দোকানে বসেছিলেন। হঠাৎ কয়েকজন সন্ত্রাসী আমাকে লক্ষ্য করে দোকানের ভেতরে দুইটি বোমা ছুড়ে মারে। এর পর দোকানের বাইরে আরো একটি বোমার বিস্ফোরণ ঘটিয়ে দ্রুত সন্ত্রাসীরা পালিয়ে যায়। বোমা দুইটি লক্ষ্যভ্রষ্ট হলে আমি প্রাণে বেঁচে যায়।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মশিউর রহমান জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। সঙ্গে এএসপি স্যারও ছিলেন। ওখানে দলীয় গ্র“পিং রয়েছে। তারপরও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে এখনো থানায় কেউ কোনো অভিযোগ করেনি।

মোঃ রাসেল ইসলাম/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

 

 

রংপুরে কৃষকদের উদ্বুদ্ধ করার জন্য মাঠ দিবস অনুষ্টিত

রংপুর প্রতিনিধি:
বাংলাদেশ পরমানু গবেষনা ইনষ্টিটিউট বিনা কর্তৃক উদ্ভাবিত বোরো মৌসুমে স্বল্প জীবন কালিন ও উচ্চ ফলনশীল বিনা ধান-১৪ আবাদের প্রতি কৃষকদের উদ্বুদ্ধ করার জন্য এক মাঠ দিবস অনুষ্টিত হয়।

বিনা রংপুর উপকেন্দ্র ও কৃষি সম্প্রসারণ আধিদপ্তরের আয়োজনে বৃহস্পতিবার দুপুরে রংপুর সদর উপজেলার মমিনপুর মোক্তারপাড়ায় এই মাঠ দিবসে অনুষ্ঠিত হয়।

স্বল্প খরচে কৃষকেরা যাতে অধিক মুনাফা লাভ করতে পারে সেজন্য কৃষকদের সরাসরি কৃষিক্ষেত্রে প্রযুক্তির ব্যবহার সমন্ধে ধারনা প্রদান করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন কৃষি সম্প্রসারণ বিভাগের উপ পরিচালক ড. সরওয়ারুল হক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার এ এইচ এম মনিরুজ্জামান বকশী, বিনা তাজহাট উপ কেন্দ্রের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা কৃষিবিদ তানজিলুর রহমান, বৈজ্ঞানিক কর্মকর্তা মাহাবুবুল করিম ও সহকারী কৃষি কর্মকর্তা খন্দকার সোহায়েন আহম্মেদ ও মমিনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ওবায়দুল ইসলাম মিন্টুসহ দুই শতাধিক কৃষক অংশনেয়।

এস করিম/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*