কুয়তে প্রতনিধি:

কুয়তে সটিরি রাজধানী হোটলেে বরশিাল বভিাগীয় প্রবাসী কল্যান পরষিদরে নবনর্বিাচতি কমটিি ঘোষনা উপলক্ষে এক সংবাদ সম্মলেনরে আয়োজন করা হয়। সংগঠনরে নয়িম অনুযায়ী সংগঠন চলবে তারই ধারাবাহকিতায় আগামী ২বছররে জন্য নর্বিাচন কমশিন দ্বারা নব নর্বিাচতি ২৫১ সদস্য বশিষ্ঠি কমটিি ঘোষনা করা হয়।

 

সংবাদ সম্মলেনে বভিন্নি প্রন্টি ও ইলকেট্রনকি মডিয়িার সাংবাদকি দরে কাছে পরষিদরে র্কাযক্রম তুলে ধরনে আহবায়ক শাহ আলম ও সদস্য সচবি কোরবান আলী। সংগঠনরে নর্বিাচন কমশিনার আব্দুল সাত্তার এর উপস্থতিতিে নবনর্বিাচতি নাসরি উদ্দনি হাওলাদার কে সভাপত,ি ইমন মাহমুদ সন্টেুকে সাধারণ সম্পাদক ও খললিুর রহমান বকুলকে সাগংঠনকি সম্পাদক নর্বিাচতি কর।ে

 

এসময় উপস্থতি ছলিনে, শখে গয়িাস উদ্দনি, রয়িাজুল ইসলাম ভূইয়া, সুজন সরকার,দলেোয়ার হোসনে, আনোয়ার মৃধাসহ আরো অনকে। নব নর্বিাচতি কমটিরি নতোরা জানান র্পূবরে সকল অনয়িমকে জরেে মুছে এ সংগঠন থকেে যারা দূরে রয়ছেনে সকলকে ঐক্যবদ্ধ করে কুয়তেে বরশিাল বাসীর কল্যানে কাজ করার কথা বলনে। এদকিে সংগঠনরে নবনর্বিাচতি সভাপতি নাসরি উদ্দনি হাওলাদার, সহ সভাপতি শাহীন মৃধা, নর্বিাচন কমশিনার আব্দুস সাত্তার তালুকদার, যুগ্ম সম্পাদক কোরবান আলী তাদরে ভবষ্যিৎএ বরশিাল বাসী কুয়তে প্রবাসী বাংলাদশেী দরে কল্যানে করনীয় বিষয়ে এমকে টলেভিশিনকে বলেন।

শখে এহছানুল হক খোকন/হাববি ইফতখোর/শাহনিুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*