লেবানন:

পবিত্র মাহে রমজান উপলক্ষে লেবাননের তাবারজা এলাকায় ইফতার ও দোয়া মাহফিল করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পূণর্বাসন সোসাইটি লেবানন শাখা।

 

রবিবার সংগঠনটির সহ-সভাপতি আশরাফুল হক এর সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন সংগঠনটির সহ-সভাপতি রুমা বেগম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনটির সাধারন সম্পাদক আবুল কালাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি রীনা বেগম, সহ-সভাপতি রীমা বেগম, সাংগঠনিক সম্পাদক শামসু মোল্লা, অর্থ সম্পাদক আবু জাফর, দপ্তর সম্পাদক মোঃ রাব্বি, মহিলা সম্পাদিকা আসমা বেগম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদিকা পাখী আক্তার ও সদস্য তাজুল ইসলাম।

রমজানের গুরুত্ব ও পবিত্রতা তুলে ধরে বক্তব্য রাখেন সংগঠনটির সদস্য শফিকুল ইসলাম, শুকুর আলী ও ফতেমা। বক্তারা বলেন, সংগঠনকে শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। মুক্তিযোদ্ধা সম্পর্কে যে সব ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে খারাপ ও কুরুচিপূর্ণ মন্তব্য করে তাদেরকে আইনের আওতায় আনতে দূতাবাসের প্রতি আহব্বান জানান।

সবশেষে মাহফিলে মুসলিম উম্মাহসহ দেশ, জাতি ও বিশ্ব মানবতার শান্তি কামনায় বিশেষ দোয়া মুনাজাত করেন শুকুর আলী।পরে মাহফিলে আগত অতিথিদের মাঝে ইফতার পরিবেশন করা হয়।

 

বাবু শাহা/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*