Home নির্বাচিত খবর সৈয়দপুরে প্রতিবন্ধি সংস্থার সদস্যদের নিয়ে ইফতার করলেন জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক রাকিব...

সৈয়দপুরে প্রতিবন্ধি সংস্থার সদস্যদের নিয়ে ইফতার করলেন জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক রাকিব খান

59
0

স্টাফ রির্পোটার (সৈয়দপুর):

নীলফামারী সৈয়দপুর উপজেলা প্রতিবন্ধি সংস্থার সদস্যদের নিয়ে ইফতার করেছেন জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক রাকিব খান।

শনিবার শহরের গোলাহাট ফকিরপাড়ায় অবস্থিত প্রতিবন্ধি সংস্থার কার্যালয়ে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এতে উপজেলার প্রায় ২শ’ ৫০ জন প্রতিবন্ধিকে নিয়ে ইফতার করেন রাকিব খানসহ পৌর ২নং ওয়ার্ডের সাবেক মেম্বার শহিদুল ইসলাম লাল্টু, সাংবাদিক জাকির হোসেন, দুলাল সরকার, শাহজাহান আলী, টুইংকেল, নারী নেত্রী ববি বেগম, নাজনিন আক্তারসহ আরো অনেকে।

 

প্রতিবন্ধি সংস্থার সভাপতি মো: আব্দুস সামাদ ও সেক্রেটারী সোহাগ রানা দিপু জানান, আমাদের সংস্থার প্রায় ৩ শতাধিক সদস্য রয়েছে। তাদের মধ্য থেকে আজ প্রায় ২ শতাধিক প্রতিবন্ধিকে নিয়ে ইফতার করলেন জাপা নেতা রাকিব খান। যা অত্যন্ত আনন্দের বিষয়। কারণ রমজান আসলেই অনেকেই ইফতার মাহফিল ও ইফতার পার্টির নামে ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে ইফতার করে। কিন্তু সে সকল অনুষ্ঠানে প্রতিবন্ধি বা সমাজের নি¤œ শ্রেণীর লোকজনের স্থান হয়না। এদিক দিয়ে রাকিব ভাই যে উদ্যোগ নিয়েছেন তা সত্যিই মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত। আমরা আশা করি তিনি আগামিতেও এ ধরণের উদ্যোগের মাধ্যমে আমাদের পাশে দাঁড়াবেন।

আফরোজ আহমেদ সিদ্দিকী (টুইংকেল)/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here