ষ্টাফ রিপোর্টার :

 অতীতের রেকর্ড ভাংলেন ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান।

 

অতীতের রেকর্ড ভাংলেন ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান। তাক লাগিয়ে দিলেন হাজারো রোজাদারের অংশগ্রহণে। আশে পাশের থানা থেকে আসা অতিথিরা এই প্রথম প্রশাসনিক ভাবে আমন্ত্রনে কোন অনুষ্ঠানে অংশগ্রহন করতে পেরে তারা বেজায় খুশি।

 

ইফতার ও দোয়া মাহফিলের এই ব্যাপক আয়োজনকে ঘিরে পার্বতীপুর থানা চত্বরে বিশাল প্যান্ডেল সাজানো হয়। প্যান্ডেলের ভিতরে অতিথিদের জন্য আলাদাভাবে কাপড় দিয়ে ঘিরে তাদের সম্মান দেখানো এবং অপরদিকে সাধারণদের জন্য ইফতারীর টেবিল সাজানো হয়। মেনুতে ছিল বিরানী, মুড়ি, ছোলা, পিয়াজু, বেগুনী, কলা, বুন্দিয়া, খেজুর, আঙ্গুর, লিচু, ঘোল, পানি ইত্যাদি।

 

পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমানের সভাপত্ত্বিত্বে, ইফতার ও দোয়া মাহফিলের মো: মোস্তাফিজুর রহমান এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও তিনি বিদেশ গমনের কারণে, পার্বতীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুল ইসলাম প্রামানিক প্রধান অতিথি হিসেবে আসন অলংকৃত করেন। এছাড়া উপস্থিত ছিলেন পার্বতীপুর পৌর মেয়র এ জেড এম মেনহাজুল হক, বিরামপুর পৌর মেয়র লিযাকত আলী সরকার টুটুল, হাকিমপুর পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, সাপ্তাহিক দিনাজপুরের কাগজের সম্পাদক মোহম্মদ শামসুল হুদা, এম কে টেলিভিশনের চেয়ারম্যান হাবিব ইফতেখারসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন-রুব্যাল জার্নালিষ্ট ফাউন্ডেশনের (আর জে এফ)পার্বতীপুর শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সদস্যবৃন্দ।,বিরামপুর প্রেসক্লাবের সভাপতি আকরাম হোসেন, আ.লীগের যুগ্ম সাধারন সম্পাদক গোলাজার হোসেনসহ মামুনুর রশিদ এবং হাকিমপুর উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক প্রতাপ মল্লিক। এদিকে পার্বতীপুর ইয়ং ষ্টার ক্লাবের সভাপতি ও সংগঠক আমজাদ হোসেনসহ স্কুল কলেজের শিক্ষকবৃন্দ, ব্যবসায়ী, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতা ও কর্মীবৃন্দ। সেই সাথে স্থানীয় ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা।

 

ইফতার ও দোয়া মাহফিলের অনুষ্ঠানকে সফল করতে অক্লান্ত পরিশ্রম করেন পার্বতীপুর মডেল থানার সকল অফিসার বৃন্দ।

ডেক্স রির্পোট/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*