Home নির্বাচিত খবর রেলওয়ের গোটা ব্যবস্থাকে উন্নত ও সহজলভ্য করা হবে- রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম...

রেলওয়ের গোটা ব্যবস্থাকে উন্নত ও সহজলভ্য করা হবে- রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন

65
0

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি :

পার্বতীপুরের মানুষ রেলওয়ের মানুষ। প্রধান মন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগে দুটি নতুন ট্রেন চালু করা হচ্ছে তার মধ্যে পঞ্চগড় এক্সেপ্রেস অন্যতম।

 

শনিবার (২৫ মে) পার্বতীপুর রেলওয়ে ষ্টেশন চত্বরে পঞ্চগড় এক্সেপ্রেস ট্রেনের যাত্রাবিরতীকালে মঞ্চস্থ পথসভায় রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন এসব কথা বলেন। তিনি বলেন, রেলওয়ের গোটা ব্যবস্থাকে উন্নত করতে কাজ করা হচ্ছে। ইতোমধ্যে যাত্রীসেবার মান বাড়ানো হয়েছে। অনেক ষ্টেশনকে আধুনিকায়নে আনা হয়েছে। রেলওয়ের টিকিট চোরাইপথে বিক্রি রোধ কল্পে এ্যাপস্ চালু করা হয়েছে।

 

এসময় উপস্থিত ছিলেন, রেলওয়ের পশ্চিম জোনের উদ্ধতন কর্মকতাবৃন্দ, পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাফিজুল ইসলম প্রামানিক, সহকারি কমিশনার ভুমি এস এম আবু তাহের, পৌর মেয়র এজেড এম মেনহাজুল হক, আওয়ামীলীগ নেতা আমজাদ হোসেন, মডেল থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান, জিআর পি থানার অফিসার ইচার্জ এস এম আরিফ, ও রেল বিভাগের বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারী। পঞ্চগড় এক্সেপ্রেস ট্রেনটি ৩.৪৫ মিনিটে পার্বতীপুর রেলওয়ে ষ্টেশনে পৌঁছলে স্থানিয় আওয়ামীলীগ রেল শ্রমিকলীগ নেতৃবৃন্দ মন্ত্রীকে শুভেচ্ছা জানান এসময় হাজর হাজার জনতা করতালির মধ্য দিয়ে স্বাগত জানান ।

হাবিব ইফতেখার/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here