Home নির্বাচিত খবর সৈয়দপুর আহেল সুন্নাত ওয়াল জামাত জেলা ও থানা শাখার উদ্যোগে ইফতার মাহফিল...

সৈয়দপুর আহেল সুন্নাত ওয়াল জামাত জেলা ও থানা শাখার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

75
0

স্টাফ রির্পোটার (সৈয়দপুর):

সৈয়দপুর আদিবা কনভেনশন হলে, আহেল সুন্নাত ওয়াল জামাত সৈয়দপুর সাংগঠনিক জেলা ও থানা শাখার উদ্যোগে পবিত্র বদর দিবস উদযাপন উপলক্ষে মাদক ও জঙ্গি বিরোধী সমাবেশ এবং ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সৈয়দপুর উপজেলা পরিষদর চেয়ারম্যান জননেতা মোখছেদুল মোমিন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম. গোলাম কিবরিয়া, উপজেলা আওয়ামিলীগ এর সাধারণ সম্পাদক আখতার হোসেন বাদল, পৌর আওয়ামীলীগ এর ভার প্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, বণিক সমিতির সভাপতি ইদ্রিস আলী, আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন আহলে সুন্নাত ওয়াল জামাত জেলা শাখার সাধারন সম্পাদক আলহাজ্ব গুলজার আহমেদ আশরাফি, সহ সাধারণ সম্পাদক আলহাজ্ব জুবায়ের এমাদী, সহ সভাপতি আলহাজ্ব আজহার সুলতান রিজবী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শাফি রেজা, সহ ওয়ার্ড কাউন্সিলর বৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মোঃ খালিদ আজম, নাথ পরিবেশন করেন আনোয়ার রেযা আশরাফি, হায়দার আলী এমদাদী ও আবু রায়হান আশরাফি। সভায় বক্তারা মাদকের ঘোর প্রতিবাদ করে বলেন এদেশ থেকে মাদক ও জঙ্গি শেষ করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে, এবং ওলামারা মাহে রমজান ও বদর দিবসের তাৎপর্য তুলে ধরেন।

আফরোজ আহম্মেদ সিদ্দিকি টুইংকেল/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here