কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি:

নোয়াখালীর হাতিয়া উপজেলার আফাজিয়া বাজারের স্বর্ণ ব্যবসায়ী শিপ্লব চন্দ্র বণিক হত্যায় জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করা হয়।

বুধবার দুপুরে নোয়াখালী প্রেসক্লাবের সম্প্রসারিত ভবনে নিহতের স্ত্রী পাখি রাণী বণিক তার দুই শিশু সন্তানকে সাথে নিয়ে এ সংবাদ সম্মেলন করেন।

এ সময় লিখিত বক্তব্যে পাখি রাণী বণিক বলেন, ১৩ এপ্রিল রাতে হাতিয়ার আফাজিয়া বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠান সততা স্বর্ণ শিল্পালয়ে অস্ত্রধারী সন্ত্রাসিরা শিপ্লবকে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর তারা দোকান থেকে নগদ ২২ লাখ টাকা ও ৫০ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ ৫ জনকে গ্রেফতার করলেও তাদের দেয়া তথ্য অনুযায়ী বাকি আসামিদের গ্রেফতার ও লুন্ঠিত মালামাল উদ্ধার করতে পারেনি। উল্টো আসামিরা দুই সন্তান সহ তাকেও হত্যার হুমকি দিয়ে যাচ্ছে।

সংবাদ সম্মেলনে হত্যাকান্ডে জড়িতদের প্রত্যেককে দ্রুত গ্রেফতার, দৃষ্টান্তমূলক শাস্তি ও লুন্ঠিত টাকা এবং স্বর্ণালঙ্কার উদ্ধারের দাবি জানানো হয়। এ ব্যাপরে হাতিয়া থানার ওসি আবুল খায়ের জানান, ঘটনায় জড়িতদের প্রত্যেককে গ্রেফতার ও মালামাল উদ্ধারে চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

হাসান ইমাম রাসেল/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*