লেবানন প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম বার্ষিকী পালন সহ আলবস্তা শাখা কমিটির পরিচিত সভা করেছে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটি লেবানন শাখা। ১৭ মার্চ রবিবার সন্ধ্যায় আলবস্তায় স্থানীয় একটি রেস্টুরেন্টে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। সভাপতি পদে জামাল হাসান, সাধারন সম্পাদক পদে হাবিবুর রহমান ও সাংগঠনিক সম্পাদক পদে মহসিন মিয়াকে নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি আগামী দু‘বছরের জন্য ঘোষনা করা হয়।

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটি লেবানন শাখার সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন জয় এর পরিচালনায় সভাপতিত্ব করেন আলবস্তা শাখার নব নির্বাচিত সভাপতি জামাল হাসান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির সদস্য সচিব গাউস সিকদার।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লেবানন আওয়ামীলীগের প্রধান উপদেষ্টা মুক্তিযোদ্ধা দুলা মিয়া, সভাপতি আবুল বাশার প্রধান, সিনিয়র সহ-সভাপতি ইস্কান্দর আলী মোল্লা ও সদস্য সচিব আশফাক তালুকদার।

অনুষ্ঠানের প্রথমেই কোরান তেলওয়াত করেন লেবানন আওয়ামীলীগের প্রচার সম্পাদক জবরুল ইসলাম।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপদেষ্টা সদস্য আতিকুর রহমান, এস এম জসিম, সাধারন সম্পাদক মোশারফ হোসেন রাব্বানী, সহ-সভাপতি নিলু মোল্লা, রানা ভূঁইয়া, শারমিন আক্তার, সহ-সাংগঠনিক সম্পাদক মিলন সরকার, কেন্দ্রীয় মহিলা সম্পাদিকা ইয়াসমিন সুলতানা, আলবস্তা শাখার মহিলা সম্পাদিকা উর্মি আক্তার, প্রচার সম্পাদক শেখ রবিউল সহ আরো অনেকে।

অনুষ্ঠানে আলবস্তা শাখার নব নির্বাচিত নেতৃবৃন্দদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান কেন্দ্রীয় কমিটি লেবানন শাখার নেতৃবৃন্দ। পরে বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া পাঠ করা হয়। শেষে বঙ্গবন্ধুর জন্মদিনকে আনন্দঘন করতে কেন্দ্রীয় নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত সবাইকে সাথে নিয়ে কেক কাটেন। অনুষ্ঠানে কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দসহ অসংখ্য মুজিব সৈনিক উপস্থিত ছিলেন।

বাবু শাহ/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*