বেনাপোল (যশোর) প্রতিনিধি:

ভারতে পাচারকালে যশোরের বেনাপোলে অভিযান চালিয়ে ২০পিস স্বর্ণেরবার ও নগদ ১লাখ ৩৮হাজার টাকাসহ জিকরুল আলম (৪৫) নামে এক স্বর্ণ পাচারকারীকে আটক করেছে বিজিবি সদস্যরা। আটক জিকরুল আলম নড়াইলের লোহাগড়া উপজেলার মঙ্গলপুর গ্রামের আলেক মোল্লার ছেলে।

বিজিবি সদস্যরা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে বেনাপোল কোম্পানী সদরের আওতাধীন আমড়াখালী চেকপোষ্টের নায়েক নুরুল ইসলাম এর নের্তৃত্বে একটি তল্লাশী অভিযান পরিচালনা করা হয়। এসময় বিজিবি সদস্যরা আমড়াখালী চেকপোষ্টে ঢাকা থেকে বেনাপোলগামী দেশ ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাসে তল্লাশী চালায়। সন্দেহবশত এসময় বাসের যাত্রী জিকরুল ইসলামকে তল্লাশী করা হয়। তল্লাশীকালে তার প্যান্টের বেল্টের মধ্য থেকে ২০পিস স্বর্ণেরবার উদ্ধার করা হয়। যার ওজন ২ কেজি ৬ শ গ্রাম এবং আনুমাণিক বাজার মূল্য ১ কোটি ১৪ লাখ ৪০ হাজার টাকা। এছাড়াও তার কাছ থেকে ১ লাখ ৩৮ হাজার নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

৪৯’বিজিবি ব্যাটালিয়ন পরিচালক সেলিম রেজা ভারতগামী জিকরুল আলম নামে এক পাসপোর্ট যাত্রীর কাছ থেকে ২০ পিস স্বর্ণেরবার ও নগদ ১ লাখ ৩৮ হাজার টাকা আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক স্বর্ণ পাচারকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মোঃ আয়ুব হোসেন পক্ষী/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Leave a Reply

Your email address will not be published.

*