সিলেটে হত্যাকান্ডে জড়িত সন্দেহে ৩জন গ্রেফতার, আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দী

29
0

গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি:

সিলেটে প্রবাসী যুবক নিখোজের দেড় বছর পর কবর সনাক্ত! আদালতের অনুমতি পেলেই কবর থেকে লাশ উত্তোলন করা হবে। এ হত্যাকান্ডে জড়িত সন্দেহে ৩জন গ্রেফতার করা হয়। দিয়েছেন আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দী।

সুনামগঞ্জ- জগন্নাথপুর পৌর এলাকার নিখোঁজ লন্ডন প্রবাসী আব্দুল গফুরের কবর জৈন্তাপুরের মোকামটিলায় সনাক্ত করেছে থানা পুলিশ। ওই হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের দেওয়া স্বীকারোক্তিতে দেড় বছর পর নিহতের কবর সনাক্ত করা হয় এবং ওই স্থানটি লাল ফিতা দিয়ে চিহিৃত করে পাহারাদার নিযুক্ত রাখা হয়েছে।

উল্লেখ্য, আব্দুল গফুর ২০১৭ সালে পরিচয় হয় আবুল কালাম আজাদের সাথে। ২০১৭ সালের ৮ মে তার সাথে থাকা আবুল কালামের ব্যাবহৃত মোবাইল ফোনের মাধ্যমে আব্দুল গফুর তার বন্ধু নূরুল হককে দরগা মহল্লার হোটেল রাজমনীতে আসার অনুরোধ করেন। এর পর থেকেই তিনি নিখোঁজ হন। তার ভাতিজা লাল মিয়া ওই মোবাইল নম্বর উল্লেখ করে জগন্নাথপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। পুলিশ তথ্য প্রযুক্তির ব্যবহার করে গত ২৫ নভেম্বর-২০১৮ জগন্নাথপুর থানার এস.আই হাবিবুর রহমানের নের্তৃত্বে জৈন্তাপুর মডেল থানা পুলিশের সহযোগিতায় ঘটনার সাথে জড়িত সন্দেহে ৩ জনকে আটক করেন। আটককৃতরা জৈন্তাপুর সাইট্রাস গবেষনা কেন্দ্রের অফিস সহায়ক আবুল কালাম আজাদ, শিক্ষক আনোয়ার হোসেন, মোকাম টিলার জনাব আলী……………….

(ভিডিওতে বিস্তারিত দেখুন, লাইক/শেয়ার এবং সাবস্ক্রাইব করুন)

www.mktelevision.net/সালমান এফ রহমান/হাবিব ইফতেখার/শাহিনুর/মৌরী/রফিক

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here