চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রামে বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ চট্টগ্রাম এর আয়োজনে সংসদ নির্বাচন ও পেশাজীবিদের ভূমিকা শীর্ষক গোলটেবিল আলোচনা অনুষ্ঠিত হয়।

শনিবার বিকেল ৩ টায় চট্টগ্রাম প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে সংগঠনের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট বি কে বিশ্বাস বিপ্লব-এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ সালাম, চট্টগ্রাম জেলা আইনজীবী পরিষদের সভাপতি শেখ ইফতেখার সাইমুল, বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল করিমসহ মহিলা উদ্যেক্তা, সাংবাদিক শিশু সংগঠক, আইনজীবী, ডাক্তারসহ বিভিন্ন শ্রেণি পেশার নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ হাসিনার প্রাণান্তর চেষ্টায় দেশ আজ সমৃদ্ধির পথে এগিয়ে চলেছে। বর্তমান সরকার ক্ষমতায় থাকা অবস্থায় যে উন্নয়ন সাধিত হয়েছে তার ধারাবাহিকতা বজায় রাখতে আবারো নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। তাছাড়া মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখার জন্য স্বাধীনতার স্বপক্ষের শক্তির কোন বিকল্প নেই। তাই সকল পেশাজীবীদের নৌকা মার্কার পক্ষে কাজ করে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণকে সাথে নিয়ে নৌকাকে বিজয়ী করতে আহবান জানান।

(ভিডিওতে বিস্তারিত দেখুন, লাইক/শেয়ার এবং সাবস্ক্রাইব করুন)

www.mktelevision.net/রাজীব চক্রবত্তী/হাবিব ইফতেখার/শাহিনুর/মৌরী/রফিক

 

Leave a Reply

Your email address will not be published.

*