পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের পার্বতীপুরে একটি আবাসিক হোটেলে এক নারী (৩০) গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনার সঙ্গে জড়িত হোটেল ম্যানেজার নুর ইসলামকে পুলিশ গ্রেফতার করেছে।
রোববার (২৮ অক্টোবর) সন্ধ্যায় ধর্ষিতা ওই নারী পার্বতীপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। আটক নুর ইসলাম পার্শ্ববর্তী চিরিরবন্দর উপজেলার বিশ্ম চন্দ্রপুর গ্রামের মৃত সালাউদ্দিনের ছেলে।
দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) রফিকুল ইসলাম ও পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান রাত ৯টার দিকে জানান, ধর্ষিতা ওই নারীর বাড়ি কুড়িগ্রামের উলিপুর উপজেলায়। ওই নারীর মা দীর্ঘদিন ধরে ক্যানসারে ভুগছেন। হতদরিদ্র হওয়ার মা চিকিৎসা করাতে পারছিল না। লোকমুখে শুনে ওই নারী তার ছোট ভাইকে সঙ্গে নিয়ে পার্বতীপুর উপজেলার পার্শ্ববর্তী রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার রাধানগরে একজন হোমিও ডাক্তারের চিকিৎসকের কাছে মা’র জন্য ওষুধ নিতে আসে। ওষুধ নিয়ে তিনি শনিবার (২৭ অক্টোবর) রাত ৯টার দিকে পার্বতীপুর রেলস্টেশনে আসেন।
কুড়িগ্রাম যাওয়ার ট্রেন রাত ৩টায় (রমনা ট্রেন) হওয়ায় ওই নারী তার ভাইকে নিয়ে স্টেশন সংলগ্ন পার্বতীপুর শহরের নতুন বাজারে শহীদ মিনার রোডে আবাসিক হোটেল ডিলাক্সে উঠে। রাত ১১টার দিকে হোটেল ম্যানেজার নুর ইসলাম ও মামুনুর রশিদ ওই নারীকে একটি রুমে আটকে রেখে ধর্ষণ করেন।
এ ঘটনায় থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানান ওসি মোখলেছুর রহমান ।

(ভিডিওতে বিস্তারিত দেখুন, লাইক/শেয়ার এবং সাবস্ক্রাইব করুন)

www.mktelevision.net/পার্বতীপুর প্রতিনিধি/ হাবিব ইফতেখার/শাহিনুর/মৌরী/রফিক

 

 

Leave a Reply

Your email address will not be published.

*