কুয়েত প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামীলীগের ৬৯তম প্রতিষ্টা বার্ষিকীতে সভানেএীর ঘোষিত নির্দেশনাকে মুল্যায়ন করে বাংলাদেশ আওয়ামীলীগ কুয়েত শাখার দায়িত্বশীলতা পালনে সকল নেতা কর্মীদের একএিত করার আহবানে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

কুয়েতের স্থানীয় হোটেল রাজধানীতে বাংলাদেশ আওয়ামীলীগ কুয়েত এক সংবাদ সম্মেলন এর আয়োজন করেন দীঘ দিন ধরে গুনে ধরা নেতৃত্বের অবসানের লক্ষে গ্রুপিং রাজনীতি থেকে উত্তোলন ঘটাতে এ আহবান জানানো হয়।

সংবাদ সম্মেলনে কুয়েত আওয়ামীলীগ এর উপদেষ্টা ও তৎকালীন আহবায়ক ময়েজ উদ্দিন আহম্মদ, সহ সভাপতি ফয়েজ কামাল, প্রকোশলী ফকরুল ইসলাম ফারুক, শফিকুল আলম, আব্দুল খালেক চোধুরী, সাবেক আহবায়ক কমিটির সদস্য সচিব আতাউল গনি মামুন, শাহনেওয়াজ নজরুল, রোকনুজ্জামান পিদ্দু, ইউনুস, কামরুজ্জামান টিটু, আব্দুল আহাদ, বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকমী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ২০০৪ সালের ১৯শে এপ্রিল কুয়েতে সফরে আসা কেন্দ্রীয় নেতা শেখ সেলিমের এর উপস্থিতিতে ২৬ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়। তাতে বলা ছিল ৭৪ সদস্য বিশিষ্ট কার্যনিবাহী কমিটি প্রস্তুত করে কেন্দ্রে নিয়ে তা অনুমোদন করতে হবে। কিন্ত তা সাদেক -হাবিব কমিটি এতো বছরেও নিয়ে যেতে পারেনি কেন্দ্রীয় অফিসে।

সম্মেলনে বক্তারা অভিযোগ করে বলেন, কুয়েতে যে যার ইচ্ছা মত স্বঘোষিত কমিটি বানিয়ে দলের সাংগঠনিক নিয়মকে প্রশ্নবিদ্ধ করছে, যা প্রবাসের মাটিতে সামাজিক ভাবে কোনো কাজে আসে না।

(ভিডিওতে বিস্তারিত দেখুন, লাইক/শেয়ার এবং সাবস্ক্রাইব করুন)

www.mktelevision.net/খোকন/হাবিব ইফতেখার/শাহিনুর/মৌরী/রফিক

Leave a Reply

Your email address will not be published.

*