ইতালির মিলানে কনস্যুলেট এর আয়োজনে বৈশাখী মেলা

6
0

ব্যুরো প্রধান (ইউরোপ) :
ইতালির মিলানে, বাংলাদেশ কনস্যুলেট জেনারেল মিলান এর আয়োজনে প্রবাসী বাংলাদেশিদের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত হলো বৈশাখী মেলা।

স্থানীয় পার্ক নর্দে দিনব্যাপী আয়োজনে বাঁশি ফেস্টুন ঢাক-ডোল বাজিয়ে নানান রঙের পোশাক পরে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। শিশু কিশোর আর প্রবাসীদেরকে সাথে নিয়ে বেলুন উড়িয়ে বৈশাখী মেলার উদ্বোধন করেন কনস্যুলেটের কনসাল জেনারেল রেজিনা আহমেদ।

হানিফ শিপনের উপস্থাপনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন কনসাল শামসুল আহসান, ভাইস কনসাল রফিকুল করিম, লোম্বার্দিয়া আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মান্নান মালিতা, সম্পাদক নাজমুল কবির জামান, আকরাম হোসেন, জামিল আহমেদসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

শিশু কিশোরদের নৃত্য, ফ্যাশন শো, নতুন প্রজন্মের পরিবেশনায় নৃত্য এবং দেশীয় পোশাক পরিচ্ছদে ফ্যাশন শো উপস্থাপন ছিল লক্ষণীয়। স্থানীয় শিল্পী অতিথি শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান প্রানভরে উপভোগ করেন মেলায় আগত প্রায় হাজার খানেক প্রবাসীরা।

এই আয়োজনের মাধ্যমে বিদেশিদের কাছে বাংলাদেশের কৃষ্টি-সংস্কৃতি সম্পর্কে বিদেশীদেরকে জানানো এবং সব ভেদাভেদ দূর করে ভ্রাতৃত্ব ও ঐক্যের বন্ধনে, বাঙালির সার্বজনীন উৎসব বাংলা নববর্ষ সকলের জন্য আশীর্বাদ ও বেয়ে আনুক অনাবিল সুখ-সমৃদ্ধি এবং অফুরন্ত আনন্দ। এমনই প্রত্যাশাই করেন আয়োজকরা।

(ভিডিওতে বিস্তারিত দেখুন, লাইক/শেয়ার এবং সাবস্ক্রাইব করুন)

www.mktelevision.net/জাকির হোসেন সুমন/হাবিব ইফতেখার/শাহিনুর/মৌরী/রফিক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here