শাহরাস্তি অপরুপা নাট্যগোষ্ঠীর র‌্যালি ও আলোচনা সভা

23
0

স্টাফ রিপোটার:

নাটক হোক অসুন্দরের বিরুদ্ধে শৈল্পিক প্রতিবাদ এই প্রতিপাদ্যকে সামনে রেখে চাঁদপুর শাহরাস্তি অপরুপা নাট্যগোষ্ঠীর উদ্যোগে নিজমেহার মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে নারী নির্যাতন, বাল্যবিবাহ, যৌতুক, মাদকমুক্ত, সন্ত্রাস ও জঙ্গিমুক্ত দেশ গড়তে আমাদের করনীয় শীষর্ক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

স্কুল ক্যাম্পাস থেকে র‌্যালি শুরু করে উপজেলার বিভিন্ন স্থান প্রদক্ষিণ শেষে পুনরায় র‌্যালি স্কুল ক্যাম্পাসে এসে আলোচনার মধ্য দিয়ে শেষ হয়।

অপরুপা নাট্যগোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ও নাট্যকার মো: জাহাংগীর আলম হৃদয়ের সভাপতিত্বে – অপরুপা নাট্যগোষ্ঠীর সিনিয়র সহসভাপতি সাংবাদিক ফয়েজ আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা নির্বাহী অফিসার মো: হাবিব উল্লা মারুফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন -উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আহসান উল্লা চৌধুরী. শাহরাস্তি মডেল থানার এস আই কতুব উদ্দিন. নিজমেহার মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন কান্তি দত্ত. নিজমেহার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: জাহাংগীর আলম. অপরুপা নাট্যগোষ্ঠীর উপদেস্টা ডা: মফিজুর রহমান মজুমদার. শাহরাস্তি প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি ও অপরুপা নাট্যগোষ্ঠীর উপদেস্টা সাংবাদিক মঈনুল ইসলাম কাজল সহ সামাজিক. সাংস্কৃতিক. শিক্ষক. অবিভাবক ও শিক্ষার্থীরা র‌্যালিতে অংশ নেন।

সার্বিক সহযোগিতায় ছিলেন অপরুপা নাট্যগোষ্ঠীর ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ আমরুজ্জামান সবুজ. সাংগঠনিক সম্পাদক সাংবাদিক সিদ্দিকুর রহমান নয়ন।গ্রীনলাইফ ফিজিওথেরাপি ও প্রতিবন্ধী পূনর্বাসন সেন্টার।

 

(ভিডিওতে বিস্তারিত দেখুন, লাইক/শেয়ার এবং সাবস্ক্রাইব করুন)

www.mktelevision.net/জাহাংগীর আলম হৃদয়/হাবিব ইফতেখার/শাহিনুর/মৌরী/রফিক/ইফতেখার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here